• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


পিএসজিতে যাচ্ছেন মেসি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ৮, ২০২১, ০৬:৩৭ পিএম
পিএসজিতে যাচ্ছেন মেসি

ন্যাপকিন পেপারে হওয়া চুক্তির ছেদ পড়লো ২১ বছর পর। স্প্যানিশ ক্লাব বার্সোলোনাকে সেরাদের কাতারে নিয়ে আসা লিওনেল মেসিকে আর দেখা যাবে না বার্সার জার্সিতে। বোরবার এক আবেগঘন বিদায়ী সংবাদ সম্মেলনে ক্লাবকে বিদায় বলেছেন ৬ বারের ব্যালন ডি'অর জয়ী এ ফুটবলার। নতুন ক্লাব হিসেবে পিএসজিকেই বেছে নিয়েছেন মেসি, এমনটাই জানিয়েছে সংবাদ মাধ্যম ইএসপিএন। 

আর্জেন্টাইন অধিনায়ক সংবাদ সম্মেলনে জানান, "ক্লাব ছাড়ার খবরের পর থেকে অনেক ফোন এসেছে, অনেক ক্লাবই আগ্রহ দেখিয়েছে। তবে এখন পর্যন্ত কোনো কিছুই চূড়ান্ত হয়নি। আমরা আলোচনা চালিয়ে যাচ্ছি। পিএসজির সম্ভাবনা আছে। তবে ꦰসত্যি বলতে আজ পর্যন্ত কারও সঙ্গেই কিছু চূড়ান্ত হয়নি।" 

তবে এরই মধ্য ইএসপিএনকে জানিয়েছে, "একাধিক সূত্র তাদের নিশ্চিত করেছে যে তিনিꦫ ইতিমধ্যেই লিগ ওয়ান দলের জন্য সই করতে রাজি হয়েছেন।&🦩quot; 

সূত্র আরও জানায়, "মেসি আগামী কয়েক দিনের একটি মেডিকেল সম্পন্ন করবেন। ক্লাবের হয়ে মেসি আপাতত দুই বছরের চুক্তিতে স্বাক্ষর করবেন। তবে এর আগে রবিবার প্যারিস ভ্𓂃রমণ করবেন বলে আশা করা হচ্ছে। আগামী ১০ আগস্ট তাকে আইফেল টাওয়ারে একটি অনুষ্ঠা𓄧নে উপস্থাপন করা হবে।"

ফরাসি ক্লাবটি এরই মধ্য সার্জিও রামোসকে দলে ভিড়িয়েছে। প্রতিদ্বন্দ্বীর সঙ্গে যোগ দেওয়ার সম্ভাবনা সম্পর্কে জানতে চাইলে মেসি বলেন, "কোন 🦹সন্দেহ নেই যে, আমি এমন একটি দলে যাব যা বার্সার সাথে প্রতিদ্বন্দ্বিতা করবে। আমি ছাড়তে চাইনি, কিন্তু আমাকে করতে হবে। এবং ✱আমি জিততে চাই। এটা আমার মানসিকতা। আমি জিততে চাই। "

মেসি বলেছেন, গত সপ্তাহে আইবিজায় বেশ কিছু পিএসজি খেলোয়াড়ের সঙ্গে তার 🐓ছবি রয়েছে, যার মধ্যে নেইমার এবং অ্যাঞ্জেল ডি মারিয়াও ছিল, কেবল একটি কাকতালীয় ঘটনা, যদিও তিনি বলেছিলেন যে তারা তাকে প্যারিসে যাওয়ার বিষয়ে রসিকতা করেছে।

যে করেই হোক বার্সায় থাকতে চেয়েছিলেন মেসি। তিনি বলেন, "আম✤ি থাকার জন্য যা করার দরকার তা করেছি এবং এটা সম্ভব ছিল না। আমি আমার বেতন ৫০% কমানোর প্রস্তাব দিয়েছিলাম এবং বার্সা আর কি♊ছু চায়নি। তারা আরও ৩০% চায়নি, এটা সম্পূর্ণ মিথ্যা।"

বার্সোলোনার হয়ে ৭৭৮ ম্যাচে ৬৭২ গোল ও ৩০৫টি অ্যাসিস্ট রয়েছে মেসির। ক্লাবের হয়ে ১০টি লা লিগা, ৭টি কোপা দেল রে, ৮টি সুপার কোপা, ৪টি উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ, ৩টি উয়েফা সুপার কাপ ও ৩টি ক্লাব ওয়ার্ল্ড কাপ রয়েছে মেসির। দেশের হয়ে তিনি জিতেছেন কোপা আমেরিকা। এছাড়া ৬টি ব্যালন ডি'অরের মালিক তিনি। 

Link copied!