• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ধৈর্যের পরীক্ষা দিয়ে মাহমুদুলের ফিফটি, লড়ছে বাংলাদেশ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ২, ২০২২, ০৩:১৩ পিএম
ধৈর্যের পরীক্ষা দিয়ে মাহমুদুলের ফিফটি, লড়ছে বাংলাদেশ
ছবি সংগৃহীত

দক্ষিণ আফ্রিকাকে ৩৬৭ রানে অলআউট করে দেয়ার পর বাংলাদেশ ব্যাটিংয়ে নেমে নিয়মিত বিরতিতে উইকেট হারালেও একপ্ꦇরান্তে ধৈর্যের চরম পরীক্ষা দিয়ে চলেছেন তরুণ ব্যাটার মাহমুদুল হাসান জয়। প্রোটিয়া বোলারদের দারুণভাবে সামলে ১৭০ বল মোকাবিলায় নিজের ক্যারিয়ারের দ্বিতীয় ফিফটি তুলে নিয়েছেন এ ডানহাতি ওপেনার।


বছরের শুরুতে নিউজিল্যান্ডের মাটিতে তাদের বিপক্ষে নিজের শেষ ম্যাচেও ফিফটি তুলে নিয়েছিলেন মাহমুদুল। নিজের ক্যারিয়ারের দ্বিতীয় ম্যাচে সেবার ২২৮ বলে ৭৮ রানের ঝকঝকে এক ইনিংস খেলেছিলেন🎃 তিনি। 

কিউয়িদের বিপক্ষে সেদিন তিনি পঞ্চাশ পেরিয়েছিলেন ১৬৫ বল খেলে। আজ আরও পাঁℱচ বল বেশি খেলে ফিফটি করে সেটিকেও ছাড়িয়ে গেলেন জয়।ꦡ শনিবার (২ এপ্রিল) তরুণ এই ব্যাটারের ব্যাটেই আশার আলো দেখছে বাংলাদেশ দল।

এই প্রতিবেদ🅘ন লেখা পর্যন্ত ৬৪ ওভার শেষে বাংলাদেশের সংগ্রহ ৫ উইকেটে ১৫০ রান। স্বাগতিকদের প্রথম ইনিংসে করা ৩৬৭ রাﷺনের চেয়ে এখনও ২১৭ রানে পিছিয়ে টাইগাররা।

তৃতীয় দিনে ৪ উইকেটে ৯৮ রান নিয়ে বাংলাদেশ ব্যাটিংয়ে নামে। ꧃যেখানে ওপেনার মাহমুদুল হাসান জয় ৪৪ এবং নাইট ওয়াচম্যান তাসকিন আহমেদ ০ রানে দিনের খেলা শুরু করেন। কিন্তু দিনের শুরুতেই তাসকিন সাজঘরের পথ ধরেন। অভিষিক্ত পেসার উইলিয়ামসের বলে আউট হয়ে যান মাত্র ১ রান ক🉐রে।

এরপর লিটন দাসের সঙ্গে মিলে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন তরুণ জয়। ব্যাট হাতে লিটন দাস ২৭ ও মাহমুদুল হাসান জয় ৬৮ রানে ইনিংসে লড়াই করছেন।
 

Link copied!