• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


দ্বিতীয় ম্যাচেও আফগানদের হারাল টাইগার যুবারা 


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ১২, ২০২১, ০৫:৫৭ পিএম
দ্বিতীয় ম্যাচেও আফগানদের হারাল টাইগার যুবারা 

সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে টস জিতে ব্যাটি করতে নেমে টাইগার যুবাদের বোলিং তুপে পড়ে সফরকারী আফগান যুবারা। মাত্র ১০১ রানেই অলআউট হয়ে যায় তারা। ছোট লক্ষ্যেকে সামনে রেখে ব্যাটিং বিপর্যয় সামলে ৩ উইকেটের জয় নিয়ে মাঠ ছাড়ে টাইগার যুবারা। পাঁচ ম্যাচ সিরিজে ২-০ তে এগিয়꧂ে গেল ♈স্বাগতিকরা। 

টসে জিতে আগে ব্যাট করতে নামে আফগানিস্তান অনূর্ধꦕ্ব-১৯ দল। সাবাবুন বানুরির ২৫, কামরান হোটাকের♈ অপরাজিত ১৮*, ইশাক জাজাইয়ের ১২ ও আলাহ নুরের ১২ রানে ভর করে স্কোরবোর্ডে ১০১ রানে তারা। স্বাগতিক বোলার নাইমুর রহমান নয়নের শিকার ৪ উইকেট। এছাড়া গোলাম কিবরিয়া দুইটি ও একটি করে উইকেট নেন রিপন মন্ডল ও এসএম মেহেরব। 

রান তাড়া করতে ৩৭ রানের উদ্বোধনী জুটি পায় টাইগার যুবারা। ২ উইকেটে ৭০ থেকে ৭ উইকেটে পরিণত হয় ৯৫ রানে। ༺তবে আইচ মোল্লার অপরাজিত ১৬* রানে লক্ষ্যে পৌঁছায় লাল-সবুজের প্রতিনিধিরা। ওপেনার নাবিল ২৪ ও মফিজুল করেন ৩১ রান। নাভিদ নিয়েছেন ৪ উইকেট। এছাড়া হাসানির শিকার ৩ উইকেট। 

পাঁচ ম্যাচ সিরিজের তৃতীয়টি ১৪ সেপ্টেম্বর, ১৭ সেপ্টেম্বর চতুর্থ এবং ১৯ সেপ্টেম্বর শেষ ওয়ানডে মাঠে গড়াবে। সবকটি ম্যাচই অনুষ্ঠিত হবে সিলেটে। এই সিরিজ দিয়েই✃ শুরু হলো বাংলাদেশের যুবাদের আগামী বছর ওয়েস্ট ইন্ডিজে হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি। 

Link copied!