• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


দেড় বছর পেছাল ইংলিশদের বাংলাদেশ সফর


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ৩, ২০২১, ০৩:৪৪ পিএম
দেড় বছর পেছাল ইংলিশদের বাংলাদেশ সফর

চলতি বছরের সেপ্টেম্বর-অক্টোবরে পূর্ব নির্ধারিত বাংলাদেশ সফর স্থগিত করেছে ইংল্যান্ড। এই সফর নির্ধারিত সময় থেকে দেড় বছর পিছিয়েছে। ২০২৩ সালে বাংলাদেশ সফর করবে তারা। এমন তথ্য জানিয়েছে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্𝄹রিকেট বোর্ড (ইসিবি)।

ইসিবি জানি𒈔য়েছে, সফরে স্বাগতিক টাইগারদের বিপক্ষে তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টির পৃথক দুই সিরিজ♎ খেলবে ইংল্যান্ড। বাংলাদেশ ক্রিকেট বোর্ডে (বিসিবি) সঙ্গে যৌথ মত বিনিময়ের মাধ্যমে সূচি চূড়ান্ত করা হয়েছে বলে ইসিবি তাদের বিবৃতিতে জানিয়েছে।

সোমবার (২ আগস্ট) ক্রিকেট বিষয়ক ওয়েবসাইট ক্রি🦩কইনফো জানিয়েছিলো, সেপ্টেম্বর-অক্টোবরে বাংলাদেশ সফর স্থগিত করেছে ইংল্যান্ড। ক্রিকইনফো জানিয়েছিলো, ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) বাকি অংশে অংশগ্রহণ করার জন্য বাংলাদেশ সফরে আসতে চায় না ইংলিশ ক্রিকেটাররা।

এর আগে জাতীয় দলকে প্রাধান্য দিয়ে বাংলাদেশ সফরে ꦕআসতে চেয়েছিলেন মরগান-রুটরা। এখন ভারতের সঙ্গে টেস্ট সিরিজ খেলবে ইংলিশরা। ৮ আগস্ট শুরু হয়ে ১৪ সেপ্টেম্বর শেষ হবে ভারতের বিপক্ষে চার ম্যাচের টেস্ট সিরিজ। সিরিজ শেষে ছুটি নিতে পারবে ক্রিকেটাররা। টি-টোয়েন্টি বিশ্বকাপ ও অ্যাশেজের আগে যাদের ইচ্ছা তারা ছুটি কাটাতে পারবেন ও বাকিরা ইচ্ছা করলে আইপিএলে খেলতে পারবেন।

বাংলাদেশ সফরে তিনটি করে ওয়ানডে ও তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলার কথা ছিল ইংল্যান্ডের। ম্যাচগুলোর ভেন্যুর নাম প্রকাশ করেছে ইসিবি। ম্যাচগুলো হবে মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকে🌜ট স্টেডিয়ামে এবং চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে।

Link copied!