• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


টেক্টরের অভিষেক সেঞ্চুরিতে নিউজিল্যান্ডের লক্ষ্য ৩০১ রান


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ১০, ২০২২, ০৮:০২ পিএম
টেক্টরের অভিষেক সেঞ্চুরিতে নিউজিল্যান্ডের লক্ষ্য ৩০১ রান
ছবি সংগৃহীত

নিউজিল্যান্ডের বিপক্ষে ঘরের মাটিতে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে হ্য꧟ারি টেক্টরের ক্যারিয়ারের প্রথম সেঞ্চুরিতে ভর করে নির্ধারিত ৫০ ওভারে ৯ উইকেট হারিয়ে ৩০০ রান করেছে স্বাগতিক আয়ারল্যান্ড। মিডল অর্ডার ব্যাটার কার্টিস ক্যাম্পারের ব্যাট থেকে দ্বিতীয় সর্বোচ্চ ৪৩ রান এসেছে।    

রোববার (১০ জুলাই) ডাবলিনে টস জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন নিউজি𝓀ল্যান্ডের অধিনায়ক টম ল্যাথাম। অধিনায়কের সিদ্ধান্তকে সঠিক প্রমাণ করতে বেশি সময় নেননি কিউয়ি বোলার লকি ফার্গুসন। আইরিশ ওপেনার পল স্টার্লিংকে ব্যক্তিগ🐓ত ৫ রানে ফেরান তিনি।

অধিনায়ক অ্যান্ড্রু বালবির্নিও বেশিক্ষণ টিকতে পারেননি। দলীয় ২৬ রানে উইকেটের পিছনে ল্যাথামকে ক্যাচ দিয়ে বিদায় নেন ব্যক🌄্তিগত ৯ রান করে। এরপর অ্যান্ডি ম্যাকব্রাইন ও হ্যারি টেক্টর ৬০ রানের জুটি গড়ে দলকে বিপদমুক্ত করেন। ম্যাকব্রাইন ৫৮ বলে ৪ বাউন্ডারি ও ১ ছক্কায় ৩৯ রান করে।

মিডল অর্ডারে কার্টিস ক্যাম্পারকে নিয়ে জুটি গড়েন টেক্টর। কিন্তু ক্যাম্পার পঞ্চাশ রানের মাইলফলক স্পর্শ করার আগেই তাদের ৯৪ রানের জুটি ভেঙে যায়। একপ্রান্তে নিজেকে আগলে রেখে নিজের ক্যারিয়ারের প্রথম সেঞ্চুর🍰ি তুলে নেন টেক্টর। দলীয় ২৫১ রানের মাথায় ১১৩ রানে বিদায় নেন এই ব্যাটার। তার আগে ১৪ বাউন্ডারি ও ৩ ছক্কায় সাজান তার ইনিংস।

শেষ দিকে সিমি সিংয়ের ১৯ বলে ৩০ রানে ভর করে নি🐬র্ধারিত ৫০ ওভারে ৯ উইকেট হারিয়ে ৩০০ রান করেছে স্বাগতিক আয়ারল্যা𒊎ন্ড।

বোলিংয়ে নিউজিল্যান্ডের পক্ষে টিকꦇনার, সোধি♊ ও ফার্গুসন নেন ২টি করে উইকেট। এছাড়া একটি করে উইকেট পান ম্যাট হেনরি ও গ্লেন ফিলিপস।

Link copied!