• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ঘূর্ণিঝড়ের কারণে টাইগারদের ওমান যাত্রায় অনিশ্চয়তা 


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ৩, ২০২১, ০৪:২৫ পিএম
ঘূর্ণিঝড়ের কারণে টাইগারদের ওমান যাত্রায় অনিশ্চয়তা 

টি-টোয়েন্টি বিশ্বকাপ সামনে রেখে রোববার (৩ অক্টোবর) ওমানের উদ্দেশে দেশ ছাড়ার কথা ছিল টাইগারদের। তবে বাংলাদেশ দ♐ল উড়াল দেওয়ার কথা থাকলেও বিমান চলাচল বন্ধ ঘোষণা করেছে ওমান। উত্তর আরব সাগরে সৃষ্টি ঘূর্ণিঝড় শাহীনের প্রভাবে এমন সিদ্ধান্ত নিয়েছে ওমান।

বিসিবির এক নির্ভরযোগ্য সূত্র জানিয়েছে, ‘ঘূর্ণিঝড়ের তাণ্ডব কমে গেছে। বিমান চলাচলও স্বাভাবিক হয়েছে। আজ রাতেই ওমানের উদ্দেশে রওয়ানা করবে দল। তবে পিছিয়ে যেতে পারে ফ্লাইটের সূচি। যদিও এখনো ন💎িশ্চিত না কতক্ষণ পিছাতে পারে।’

রোববার (৩ সেপ্টেম্বর) রাত ১০টা ৪৫ মিনিটে🧔 ওমানের বিমান ধরার কথা ছিল মাহমুদউল্লাহ রিয়াদদের। তবে ঘূর্ণিঝড়ের কারণে তা𒈔 এখন পিছিয়ে যেতে পারে। 

১৭ অক্টোবর টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরু হচ্ছে। তার আগে ওমানে টুর্নামেন্টের প্রথম পর্ব খেলবে বাংলাদে🍃শ। এই মিশন সফলভাবে পার করতে পারলে আরব আমিরাতে যাꦅবে সুপার টুয়েলভ খেলতে।

মাহমুদউল্লাহর নেতৃত্বে ১৫ সদস্যের মূল দলের🦹 ১৩ জন ও স্ট্যান্ডবাই দুই ক্রিকেটার যাচ্ছেন। সঙ্গে একজন নির্বাচক, মিডিয়া ম্যানেজার ও কয়েকজন সহকারীসহ ২১-২২ সদস্যের একটি দল বিশ্ব꧂কাপের মিশনে দেশ ছাড়বে। সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমান যোগ দেবেন আইপিএল শেষ করে।

ওমানে টানা চারদিন অনুশীলন করবে বাংলাদেশ দল। ৯ অক্টোবর বাংলাদেশ দল যাবে আরব আমিরাতে। সেখানেও একদিনের কোয়ারেন্টিন করতে হবে। ১১ অক্টোবর শুরু হবে অনুশীলন। ১২ ও ১৪ অক্টোবর দ𓆉ুটি প্রস্তু❀তি ম্যাচ। ১৫ অক্টোবর দল ফিরবে ওমানে।

টি-ট🗹োয়েন্টি বিশ্বকাপের প্রথম পর্বে বাংলাদেশের প্রথম প্রতিপক্ষ স্কটল্যান্ড। ১৯ ও ২১ অক্টোবর ওমান ও পাপুয়া নিউগিনির বিপক্ষে প্রথম রাউন্ডে পরের দুই ম্যাচ বাংলাদেশের। গ্রুপ থেকওে দুদল যাবে শেষ বারোতে।

Link copied!