• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ঘরোয়া লিগের একাদশ থেকেও বাদ পড়লেন সৌম্য!


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ৫, ২০২২, ০৫:২৬ পিএম
ঘরোয়া লিগের একাদশ থেকেও বাদ পড়লেন সৌম্য!
ছবি সংগৃহীত

ফর্মহীনতায় গত টি-টোয়েন্টি বিশ্বকাপের পর থেকে বাংলাদেশ জাতীয় দলের বাইরে রয়েছেন বাঁহাতি টপ অর্ডার ব্যাটার সৌম্য সরকার। কিন্তু টাইগার দলে ফিরতে হলে যেখানে নিয়মিত পারফর্মেন্স করতে হবে সেখানেও ব্যর্থ এই ব্যাটার। যার কা♕রণে এবার ঘরোয়া ক্রিকেটের একাদশেও জায়গা হারিয়েছেন ২৯ বছর বয়সী এই ক্রিকেটার।  

মঙ্গলবার (৫ এপ্রিল) মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে চলমান ঢা🎃কা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে (ডিপিএল) চিরপ্রতিদ্বন্দ্বী আবাহনী লিমিটেডের মুখোমুখি হয় সৌ𝔍ম্য সরকারের দল মোহামেডান। এ ম্যাচে একাদশে সৌম্যকে বাদ দিয়েছে মোহামেডান।

সৌম্যকে একাদশে না রাখার পিছনে ফর্মহীনতাকে দায়ী করেছেন মো⛦হামেডান টিম ম্যানেজমেন্ট। চলমান ডিপিএলে ৬ ইনিংসে ব্যাট হাতে এক ফিফটি ছাড়া নেই তেমন কোনো ইনিংস। শুধু খেলাঘর সমাজ কল্যাণের বিপক্ষে অপরাজিত ৫৯ রান করেছিলেন তিনি।

প্রিমিয়ার লিগে সৌম্যর বাকি ৫ ইনিংসগুলো এমন ৭,৭, ১, ২৩ ও ৩। ছয় ইনিংসে তার থেকে মাত্র ১০০ রান আশা করেননি কেউই। যদিও বল হাতে ৭টি উইকেট নিয়েছেন♎, তবে ব্যাটিং ব্যর্থতায় বাদ দেয়া হয়েছে 🃏অমিত সম্ভাবনা নিয়ে জাতীয় দলে ডাক পাওয়া এই খেলোয়াড়কে।

সবশেষ ২০২১ সালের ২৬ মার্চ ওয়েলিংটনে ওয়ানডে ম্যাচ খেলেছেন সৌম্য সরকার। নিউজিল্যান্ডের বিপক্ষে সেই ম্যাচে মাত্র ১ রান করেছিলেন তিনি। এরপর গতবছর আবুধাবিতে অনুষ্ঠিত টি-টোয়েন্টি বিশ্বকাপের একাদশে সুযোগ পেলেও নিজেকে মেলে ধরতে পারেননি। যার কার𝄹ণে অস্ট্রেলিয়ার বিপক্ষে লাল-সবুজ জার্সি গায়েই শেষবারের স্মৃতি হয়ে থাকবে তার মনে।

জাতীয় দলের স্কোয়াডে ফেরার জন্য কঠিন এক সময়ের মধ্যে ঘরোয়া লিগেও বাদ পড়ে ক্রিকেট ক্যারিয়ারটাই শঙ্কার মুখে পড়ে গেল সৌম্য সরকারের। নাকি আরও শক্তপোক্ꩲতভাবে আবারও লাল-সবুজের হয়ে মাঠে ফিরে আসবেন সেটার জন্য অপেক্ষা করা ছাড়া উপায় কি!  

Link copied!