• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


‘ওরা কি বিশ্বকাপ জিতে গেছে?’ আর্জেন্টিনাকে কটাক্ষ নেইমারের


ফারজানা ববি
প্রকাশিত: জুন ৩, ২০২২, ০১:৩০ পিএম
‘ওরা কি বিশ্বকাপ জিতে গেছে?’ আর্জেন্টিনাকে কটাক্ষ নেইমারের

ইউরোপের সেরা ও লাতিন আমেরিকার 🔜সেরার𒈔 লড়াইয়ের ম্যাচের নাম ‘ফাইনালিসিমা’। এই ম্যাচে খেলতে হলে দুই পক্ষকে জিততে হবে ইউরো কাপ ও কোপা শিরোপা। এ বছর এই বিশেষ ম্যাচটি খেলার যোগ্যতা অর্জন করেছে আর্জেন্টিনা ও ইতালি।

যোগ্য দল হিসেবেই ইতালিকে ৩-০ গোলের বড় ব্যবধানে হারিয়ে ‘মেজর ট্রফির’ মালিক আর্জেন্টিনা। গত বছর কোপা আমেরিকার শিরোপার লড়াইয়ে ব্রাজিলকে নিজেদের মাঠ মারাকানায় ১-০ গোলের♊ ব্যবধানে হারিয়ে লিওনেল মেসিদে🧜র হাতে ওঠে শিরোপা।

স্বাভাবিকভাব♉েই এই ট্রফি জিতে উল্লসিত আর্জেন্টিনা। ওয়েম্বলিতে বেশ জমকালো উদযাপন করতে গিয়ে নাচ-গান ও ফটোশেসনে মেতেছিল খেলোয়াড়রা। ম্যাচের পর আর্জেন্টাইন খেলোয়াড়রা গান গেয়েছিল। যার মধ্যে একটি ছিল ব্রাজিলকে উদ্দেশ্য করে।

কী ছিল গ൩ানের কথা? গানে বলা হয়েছিল, “ব্রাজিলিয়ান, কী হয়েছে? পাঁচবারের চ্যাম্পিয়ন! ভয় পেয়েছ? ওআমরা আর্জেন্টিনার ব্যান্ড এবং আমরা সবসময় এভাবেই উল্লাস করব। কারণ আমাদের বিশ্ব চ্যাম্পিয়ন হওয়ার স্বপ্ন আছে।”

এই গানটি মুহূর্তেই ইনস্টাগ্রামে ছড়িয়ে পড়ে। ‘ফুটবল ইজ হার্ট’ নামের একটি অ্যাকাউন্ট থেকে ছড়িয়ে পড়া ভিডিও দেখে ক♑টাক্ষ করতে ছাড়েন না ব্রাজিলিয়ান তারকা নেইমার জুনিয়র।

তিনি ওই পোস্টে মেসি, লিয়েন্দ্রো পেরেদেস ও আ🔯নহেল ডি𒅌 মারিয়ার উল্লাস দেখে কটাক্ষ করে মন্তব্য করেন, “তারা কি বিশ্বকাপ জিতে গেছে?”

Link copied!