• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


আবাহনী-রূপগঞ্জ ম্যাচ দিয়ে শুরু এবারের ডিপিএল


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ১৩, ২০২২, ০২:৩৮ পিএম
আবাহনী-রূপগঞ্জ ম্যাচ দিয়ে শুরু এবারের ডিপিএল
ফাইল ছবি

বাংলাদেশের ঘরোয়া ক্রিকেটের সবচেয়ে মর্যাদার আসর ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের (ডিপিএল) ২০২১-২২ মৌসুম শুরু হচ্ছে আগামী মঙ্গলবার (১৫ মার্চ)। উদ্বোধনী দিনে ব্যাট-বলের লড়াইয়ে ৩টি ম্যাচে মাঠে নামবে ৬টি ক্লাব। যেখানে মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম🌸ে মুখোমুখি হবে আবাহনী লিমিটেড ও নবাগত ꦯরূপগঞ্জ টাইগার্স ক্রিকেট ক্লাব।

অন্যদিকে ;বাংলাদেশ ক্রীড়া শিক্💯ষা প্রতিষ্ঠানের (বিকেএসপি) ৩ নম্বর মাঠে প্রাইম ব্যাংক খেলবে সিটি ক্লাবের বিপক্ষে। আর একই ভেন্যুর ৪ নম্বর ম♉াঠে গাজী গ্রুপ ক্রিকেটার্স মুখোমুখি হবে লিজেন্ডস অব রূপগঞ্জের।  

১২ দলের এই প্রতিযোগিতায় এবার অংশ নিচ্ছে না প্রাইম দোলেশ্বর ক্রিক্রেট ক্লাব। ফলে নতুন কোনো দলকে যুক্ত না করেই বাকি ১১ দল নিয়েই শুরু হবে ব্যাট-বলের লড়াই। টুর্নামেন্টের মোট ৭৩ ম্যাচের এই লিগের প্রথ🐻ম দুই রাউন্ডের সূচি তৈরি হয়েছে। যেখানে মিরপুরের পাশাপাশি খেলা হবে বিকেএসপি ৩ আর ৪ নম্বর মাঠে।

প্রথম দুই রাউন্ডের ফিকচার-

ডিপিএলের ১১টি দলের তালিকা: আবাহন🙈ী লিমিটেড, মোহামেডান স্পোর্টিং ক্লাব, লিজেন্ডস অব রুপগঞ্জ, শেখ জামাল ধানমন্ডি ক্লাব, গাজী গ্রুপ ক্রিকেটার্স, ব্রাদার্স ইউনিয়ন লিমিটেড, প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব লিমিটেড, শাইনপুকুর ক্রিকেট ক্লাব, খেলাঘর সমাজ কল্যাণ সমিতি, সিটি ক্লাব 𒈔ও রুপগঞ্জ টাইগার্স ক্রিকেট ক্লাব।

Link copied!