• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ডিপিএল ২০২২

আবাহনীর হয়ে খেলতে ঢাকায় শ্রীলঙ্কান ধনঞ্জয়া


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ১৭, ২০২২, ০৭:৪৯ পিএম
আবাহনীর হয়ে খেলতে ঢাকায় শ্রীলঙ্কান ধনঞ্জয়া
ছবি সংগৃহীত

চলতি ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে (ডিপিএল) বর্তমান চ্যাম্পিয়ন আবাহনী লিমিটেডে𒊎র হয়ে প্রথম পর্বে আফগানিস্তানের নাজিবউল্লাহ জাদরান দুই ম্যাচে খেলার পর ভারতের হনুমা বিহারি খেলেছেন বাকি আট ম্যাচ। তবে সুপার লিগ পর্বে বিহারিকে বাদ দিয়ে শ্রীলঙ্কান আলরাউন্ডার ধনঞ্জয়া ডি সিলভার সঙ্গে চুক্তি করেছে ঐতিহ্যবাহী ক্লাবটি।

লিগ পর্বে ১০ ম্যাচে ১৮ পয়েন্টে শীর্ষে অবস্থান করছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব। আর সমান ম্যাচে ৭ জয়ে ১৪ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে রয়েছে আবাহনী। আগামীকাল সোমবার (১ꦅ৮ এপ্রিল) থেকে শুরু হবে সুপার লিগের লড়াই। এজন্য আজ রোববার দুপুরেই ঢাকায় পৌঁছেছেন লঙ্কান এই আলরাউন্ডার।

ডিপিএলে গত দুই মৌসুমে বিদেশিদের সুযোগ না দিলেও এবার ক্লাবগুলোকে ছাড়পত্র দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ফলে গত ১৫ মার্চ শুরু হওয়া আসরে ভারত, পাকিস্তান, শ্রীলঙ্কা ও আফগানিস্তানের তারকা বেশ কয়েকজন ক্রিকেটারকে 🤡দেখা গেছে এবারের ডিপিএলে। সেই কোটায় এবার ধনঞ্জয়াকে দলে ভেড়াল টানা তিন আসরের চ্যাম্পিয়নরা।

আবাহনীর দলীয় সূত্র জানিয়েছে, "লিগের পরবর্তী ৫ ম্যাচের জন্য ধনঞ্জয়াকে নিয়ে আসছে আসা হয়েছে। তার আগে হনুমা ব্যাট হাতে দুর্দান্ত ছন্দে থাকলেও বোলিংয়ে অবদান ছিল তার। এজন্য ক্লাব সিদ্🍬ধান্ত বদল করেছে।"

যদিও এবারের মৌসুমে আব🧜াহনীর হয়ে খেলে ভারতীয় ক্রিকেটার বিহারি ৮ ম্যাচে ১ সেঞ্চুরি আর ২ ফꦬিফটিতে ৩২৪ রান করেন। হাত হাতে এক ম্যাচে বল করলেও ২৫ রান দিয়ে ছিলেন উইকেটশূন্য। ব্যাটিংয়ে অবশ্য বেশ ধারাবাহিক ছিলেন তিনি। এখন দেখা যাক, ধনঞ্জয়া কোনো চমক দেখাতে পারেন কিনা আকাশী নীল শিবিরের হয়ে। 

Link copied!