• ঢাকা
  • বুধবার, ০৪ সেপ্টেম্বর, ২০২৪, ২০ ভাদ্র ১৪৩১, ৩০ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বঙ্গবন্ধুকে রাজনৈতিক নবী হিসেবে তৈরি করা হয়েছিল : হাসনাত


ঢাকা বিশ্ববিদ্যালয় প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ৪, ২০২৪, ০২:২২ পিএম
বঙ্গবন্ধুকে রাজনৈতিক নবী হিসেবে তৈরি করা হয়েছিল : হাসনাত

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের অন্যতম সমন্বয়ক হাসনাত আব্দুল্লাহ বলেছেন, ১৯৭১ সালে স্বাধীনতার পর আওয়ামী লীগের সংবিধানকেই আমাদের সংবিধান করা হয়েছিল। কেউ যৌক্তিক দাবি করলে তাকে ট্যাগিং ও ব্লেমিংয়ের কাজ এতদিন করেছে আওয়ামী লীগ। মুজিববাদকে আমাদের ওপর চাপিয়ে দেওয়া হয়েছিল। বাংলাদেশে আওয়ামী লীগ একটি আলাদা ধর্ম তৈরি করেছেন। পোশাকে-খাবারে সব জায়গায় আওয়ামী ধর্ম চালু করেছিল। বঙ্গবন্ধুকে রাজনৈতিক নবী হিসেবে তৈরি 🍰করা হয়েছিল।    

বুধবার (৪ সেপ্টেম্বর) সংবাদ সম্মেলনে এ কথা বলেন  তিনি। এ সময় তার সঙ্গে ছিলেন সমন্বয়ক সারজিস আলম, আবু বাকের মজুমদারসহ কয়েকজন সমন্ব🍷য়ক ও সহ-সমন💛্বয়ক।

সংবাদ সম্মেলনে আরেক সমন্বয়ক আবু বাকের মজুমদার বলেন, জাღতীয় নিরাপত্তার জন্য কাজ করবে ছাত্র আন্দোলন। তবে আইন নিজের কাঁধে তুলে নেওয়া যাবে না। আইনশৃঙ্খলা বাহিনীর মাধ্যমে বিচার নিশ্চিত করতে হবে।

তিনি বলেন, যারা হত্যার সঙ্গে জড়িত তাদের ছাড় দেওয়া হবে না। তাদের চিহ্নিত করতে আমরা একটি টিম গঠন করছি। জনগণ যেভাবে চাඣয়, স🌄েভাবে গঠন হবে আগামীর বাংলাদেশ। বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন দেশব্যাপী পুনর্গঠিত হবে। উদ্দেশ্য হবে চাঁদাবাজি, দুর্নীতি প্রতিরোধ।

Link copied!