• ঢাকা
  • বুধবার, ০৪ সেপ্টেম্বর, ২০২৪, ২০ ভাদ্র ১৪৩১, ২৯ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


শহীদ আহনাফের বাসায় গিয়ে যা বললেন তথ্য উপদেষ্টা


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: সেপ্টেম্বর ৪, ২০২৪, ০৪:৩২ পিএম
শহীদ আহনাফের বাসায় গিয়ে যা বললেন তথ্য উপদেষ্টা
শহীদ আহনাফের বাসায় তথ্য ও সম্প্রচার উপদেষ্টা নাহিদ ইসলাম। ছবি : সংগৃহীত

মিরপুরের পাইকপাড়ায় ছাত্র-জনতার অভ্যুত্থানে নিহত কল🤪েজছাত্র আহনাফের বাসায় তার পরিবারের সঙ্গে সাক্ষাৎ করেছেন তথ্য ও সম্প্রচার উপদেষ্টা নাহিদ ইসলাম। এসময় তিনি বলেছেন, “ছাত্র-জনতা🐠র রক্তের বিনিময়ে অর্জিত নতুন বাংলাদেশের দায়িত্ব গ্রহণ করতে হয়েছে। খুব শিগগিরই সকল শহীদ পরিবারের সদস্যদের নিয়ে একটি স্মরণসভা করা হবে।”

বুধবার (♏৪ সেপ্টেম্বর) আহনাফের বাসায় যান গিয়ে ত𒊎িনি এসব কথা বলেন।

নাহিদ ইসলাম বলেন, “গণঅভ্যুত্থানের সময় ছাত্ররা যেভাবে রাস্তায় নেমে এসেছিল, ত♊াদের আত্মত্যাগের ফলে আজ আমরা নতুন স্বাধীন বাংলাদেশ পেয়েছি।”

তথ্য উপদেষ্টা বলেন, “আন্দোলনে যারা শহীদ হয়েছেন, তাদের দেশ মনে রাখবে। নাম না জানা অনেক ছাত্র-জনতা এ আন্দোলনে শহীদ হয়েছেন। তাদের তালিকা করা হচ্ছে। এখন পর্যন্ত ৮০০ জনের নাম পা𝕴ওয়া গেছে। শহীদদের জন্যই আমরা বেঁচে আছি। স্বাধীনভাবে, প্রাণ খুলে কথা বলতে পারছি।”

[97288

তথ্য উপদেষ্টা আহ🅷নাফের ছোট ভাইয়ের পড়াশোনার খো⭕ঁজখবর নেন এবং এখন থেকে যেকোনো সময়, যেকোনো প্রয়োজনে পরিবারের পাশে দাঁড়ানোর প্রতিশ্রুতি দেন।

এ সময় আহনাফের বাবা-মা, দুই ভাই এবং খালা উপস্থিত ছ🔯িলেন।

শহীদ শফিক উদ্দিন আহমেদ আহনাফ (১৭) রাজধানীর বিএএফ শাহীন কলেজের একাদশ শ্রেণির ছাত্র ছিলেন। বৈষম্যবিরোধী ছাত্র আন্দো🐷লন চলাকালীন গত ৪ আগস্ট মিরপুর-১০-এ পুলিশের গুলিতে নিহত হন।

Link copied!