• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


২৪ ক্যারেট সোনায় মোড়ানো আইসক্রিম!


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জানুয়ারি ১৮, ২০২২, ০৩:০৯ পিএম
২৪ ক্যারেট সোনায় মোড়ানো আইসক্রিম!

আইসক্রিম খেতে ভালোবাসে ছোট-বড় সবাই। গ্রীষ্ম বা বর্ষা, বসন্ত ব🌺া শীত আইসক্রিম-প্রেম কখনোই কমে না। ভিন্ন স্বাদ যুক্ত হলে আইসক্রিম আরও লোভনীয় হয়ে ওঠে। চকলেট, স্ট্রবেরি, ভেনিলা স্বাদের সঙ্গে বাদামের মিশ্রণে বানানো হয় আইসক্রিম। কিন্তু সোনায় মোড়ানো আইসক্রিম খেয়েছেন? নিশ্চয়ই না। সোনায় মোড়ানো এমন আ⛎ইসক্রিম পাওয়া যাবে ভারতের হায়দরাবাদে। তা-ও আবার ২৪ ক্যারেটের সোনায় মোড়ানো আইসক্রিম!

হায়দরাবাদের হাবার অ্যান্ড হোলജিতে পাওয়া যাচ্ছে গোল্ড প্লেটেড এই আইসক্রিম। গত ৩০ ডিসেম্বর ইনস্টাগ্রামে শেয়ার হয় বিশেষ আইসক্রিমের ভিডিও। ফুড ব্লগার অভিনব জেসওয়ানি শেয়ার করের ভিডিওটি। বিশেষ এই আইসক্রিমের ভিডিওটি নেট দুনিয়ায় ছড়িয়ে পড়ে। ইতিমধ্যে যা ২.৩ লাখের বেশি মানুষ লাইক করেছেন।

ভিডিওতে দেখা যায়, একটি কোণের ওপর সাজানো হয়েছে আইসক্রিমটি𓆉। একাধিক উপকরণে গার্নিশ করা হয়েছে। বেলজিয়াম চকোলেট, টুটি-ফ্রুটি, চকোলেট সস, চকোলেট চিপসের মতো লোভনীয় সব উপকরণে সাজানো হয় আইসক্রিমটি। এর সঙꦇ্গে দেওয়া হয় চকোলেটের চামচও। এরপর আইসক্রিমের কোণের ওপর জড়িয়ে দেওয়া হয় ২৪ ক্যারেট সোনার প্লেট।

ভিডিওটির ক্যাপশনে জানানো হয়, সোনায় মোড়ানো এই আইসক্রিমের নাম মিনি মাইডাস। আইসক্রিমটি রাজকীয়ভাবে সার্ভ করা হয়। কৃত্রিম ধ꧃োঁয়া আর ফুলঝুড়ির মতো আলোর রোশনাতে পরিবেশন করা হয় এটি। ট্যাক্স ছাড়া এই আই🔜ক্রিমের মূল্য মাত্র ৫০০ টাকা।

ফুড ব্লগার অভিনব জেসওয়ানি জানান, ২৪ ক্যারোট গোল্ড ফয়েল দিয়েই এটি তৈরি হয়। যা খেতে দারুণ। সবাইকে একবার এর স্বাদ ﷽নেওয়ার আমন্ত্রণও জানান।

সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তা পায় সোনায় মোড়া পান, সোনায় মোড়ানো পিৎজা এবং বিশাল  বার্গার। গত বছর বিভিন্ন সময় এগুলো😼 আলোচনায় আসে। এবারো এই তালিকায় যুক্ত হলো গোল্ড আ𝓀ইসক্রিমের নাম।

Link copied!