• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


আবার ফিরেছে ট্র্যাকস্যুট


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জানুয়ারি ৩, ২০২২, ০৪:৫৩ পিএম
আবার ফিরেছে ট্র্যাকস্যুট

শীতের পোশাকে ট্র্যাকস্যুট বেশ প্রচলিত একটি নাম। তবে শীত তাড়াতে ঘরেই বেশি পরা হতো এ পোশাক। ১৯৮০ ও ২০০০ সালের দিকে🌱 খেলোয়াড় ও চলচ্চিত্র তারকাদের কাছে ট্র্যাকস্ꦆযুট বেশ জনপ্রিয় ছিল। কিন্তু এখন নতুন ফ্যাশনের ছোঁয়ায় ঘরে-বাইরে সমানভাবে রাজত্ব করছে ট্র্যাকস্যুট। 

ট্র্যাকস্যুট যেহেতু শরীরের তাপমাত্রা ধরে রাখে, তাই বাইরের ঠান্ডা ত্বকের💮 ক্ষতি করতে পারে না। বিশেষ করে বাইরের ঠান্ডা বাতাস ত্বকের ময়েশ্চারাইজারের পরিমাণ কমিয়ে ফেলে। তাই🍸 এ শীতের ট্র্যাকস্যুট হতে পারে আপনার প্রথম পছন্দ। ২০২২ সালে এ পোশাক আবার ফিরে এসেছে নতুনত্বের ছোঁয়ায়। চলুন জেনে নেওয়া যাক এ বছরের ট্র্যাকস্যুটের রকমফের-

লাউঞ্জ টপ ও প্যান্ট

এ ধরনের ট্র্যাকস্যুট কিছুটা ঢিলেঢালা হয়ে থাকে। তাই এ ট্র্যাকস্যুট পরে বেশ আরাম পাওয়া যাবে। বাড়িতে কাজের ক্ষেত্রে সহজ❀েই এটি বেছে নিতে পারেন।

ক্ল্যাসিক হুডি ও ট্র্যাক প্যান্ট

আপনি যদি খুব রুচিশীল হন, একটু স্টাইলিশ ট্র্যাকস্যুট ছাড়া আর কিছুই পছন্দ না হলে এটি পরতে পারেন। শীত থেকে আরাম দেবে হুড🃏ি। এ ছাড়া ক্যাঙারু কাটিংয়ের পকেট আনবে ভিন্ন লুক।

নীল জিনসের সঙ্গী ট্র্যাক টপ

নরম ও🉐 আরামদায়ক চাইলে বেছে নিতে পারেন সুতি কাপড়ের ট্র্যাকস্যুট। আপনি চাইলে নীল জিনসের সঙ্গে দিব্যি পরে ফেলতে পারেন ট্র্যাক টপ।

ওভার সাইজড হুডি স্টাইলিশ

বাইরে কাজে ব্যস্ত থাকলে পো🦩শাক হওয়া চাই আরামদায়ক। তাই ওভারসাইজড হুডির ট্র্যাকস্যুট পরতেই পারেন। এতে আপনাকে স্টাইলিশও লাগবে।

স্কিমস ট্র্যাকস্যুটে প্যারিস হিলটন ও কিম কার্ডাশিয়ান

একটু পেছনের দিকে ফিরে তাকালে দেখা যাবে, ২০০০ সালের দিকে একধরনꦅের ট্র্যাকস্যুট বেশ জনপ𒅌্রিয় ছিল। আর সেটি হলো স্কিমস ট্র্যাকস্যুট। খুব নরম ভেলভেট ধরনের কাপড়ের চেইন দেওয়া এই স্কিমস ট্র্যাকস্যুট ফ্যাশনেবলও বটে।

নরম ও পশমি ম্যাক্সি ট্র্যাকস্যুট

এ𝄹কেবারে নরম ও কিছু পশমি ফেব্রিক চাইলে এ ধরনের ট্র্যাকস্যুট পরে ফেলতে পারেন। আর হুডি পছন্দ হলে ট্র্যাকস্যুটও তেমনই বেছে নিন।

 

Link copied!