• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


‘হাই অন লাইফ’-নোরা হয়ে ফিরছেন মম


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ৪, ২০২২, ১২:৪০ পিএম
‘হাই অন লাইফ’-নোরা হয়ে ফিরছেন মম

বাংলাদেশের টিভি নাটক এবং সিনেমার জনপ্রিয় মুখ জাকিয়া বারী মম। অভিনয় দক্ষতা দিয়ে ভক্তের হৃদয় জয় করেছেন এই অভিনেত্রী। মমকে শেষবার দেখা গেছে প্রশংসিত ওয়েব সিরিজ ‘মহ♌ানগর’-এ। সেখানে কাজ করেছিলেন পুলিশ কর্মকর্তার ভূমিকায়।

এবার আসছেন নোরা হয়ে। বৃহস্পতিবার (৪ আগস্ট) মুক্তি পাচ্ছে ওয়েব সিরিজের নতুন পার্ট ‘হাই অন লাইফ’। ওটিটি প্ল্যাটফর্ম ঝাক্কাস এটি আনছে। যেখানে মমকে দেখা যাবে গুলশানের বনেদি পরিবারের সন্তান হিসেবে। ওয়েব ফিল্মটির গল্প ও পর🌳িচালনায় আছেন আরিফ এ আহনাফ। চিত্রনাট্য ফরহা𝄹দ হোসেনের।

এ প্রসঙ্গে নির্মাতা আরিফ এ আহনাফ বলেন, “থ্রিলিং আর অ্যাডভেঞ্চারাস গল্প। এর শুটিং আমরা🎀 করেছিলাম একেবারে বান্দরবানের দুর্গম এলাকায়। এর আগে ক্যাম্প করে এমনভাবে ওয়েব সিরিজের কাজ কেউ করেছেন বলে আমার জানা নেই। শুটিংয়ের পর দীর্ঘ প্রস্তুতি নিয়ে এটি অবমুক্ত হচ্ছে।”

আরও পড়ুন: ৩ জুন আসছে ইমন-মমের ‘আগামীকাল’

নির্মাতা আরিফ আরও জানান, ঢাকা ও বান্দরবানের রিমাক্রি, তিন্দু ও দেবতাখুমে শুট🐠িং হয়েছে। বান্দরবানে একটানা ১১ দিন কাজ চলে এটার। নোরাকে নিয়েই মূলত সিরিজটির গল্প। যার পাঁচ-ছয় জন বন্ধু-বান্ধবী আছে। সবাই গুলশান, বারিধারা এলাকার। নিজের বাস্তব জীবন থেকে বাঁচতে তারা যায় ঘুরতে, কিন্তু তাদের মধ্যেই একজন থাকে প্রফেশনাল কিলার।

আরও পড়ুন: হিন্দিতে ‘মহানগর’

মম ছাড়াও এতে অভিনয় করেছেন আবু হুরায়রা তানভীর, রাশেদ মামুনুর অপু, আবির মির্জা, জয়শ্রী কর জয়া, মাসুম বাশার, করভি মিজান রিভি, আসিফ খান ও ওয়াহিদা হোসেন। বৃহস্পতিবার রাত ৯টায় ঝাক্কাসে রিলিজ হবে। মোট ৬টি পর্ব এতে থাকছে।
 

Link copied!