• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


হলিউডে প্রথম কাজের অভিজ্ঞতা জানালেন আলিয়া


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ১, ২০২২, ১২:২৭ পিএম
হলিউডে প্রথম কাজের অভিজ্ঞতা জানালেন আলিয়া

মা হতে চলেছেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। এদিকে সম্প্রতি তার প্রথম হলিউড ছবির কাজও শেষ করেছেন। হলিউড তারকা গাল গাডোটের সঙ্গে ‍‍`হার্ট অফ স্টোন’ ছবির শুটিং করছিলেন অভিনেত্রী।
অভিনয় দক্ষতা বলিꦆউড মাতিয়ে রাখা আলিয়া এবার গণ্ডি পেরিয়ে আল✃িয়া হলিউডে। 

এদিকে গর্ভে প্রথম সন্তান আর হলিউডে প্রথম কাজ, জীবনে আশ্চর্য সমাপতন আলিয়া ভাটের জীবনে। কী ভাবে পারলেন সব দিক সামলে ঘরে ফিরতে? অভিনেত্রী জানালেন, ‘হার্ট অফ স্টোন’ শ্যুটিংয়ের সেটে সব কিছু সহজ করে দিয়েছিলেন নির্মাতার🐭া। বলিউডে কোটি দর্শকের মন জিতে নিয়ে বিশ্বের মঞ্চেও ভালোই পারফর্ম করেছেন আলিয়া।

আরও পড়ুন: হলিউডে পা দিয়ে নার্ভাস আলিয়া

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘‘একটুও কষ্ট হয়নি। সহ-অভিনেতা গেল গ্যাডট এবং জেমি ডরনান কꦦ্রমাগত অনুপ্রাণিত করেছেন।’’

তবে আর ধকল নয়। নতুন ছবির চুক্তিতে না গিয়ে বর্তমানে পুরোপুরি বিশ্রামে রয়েছেন ‘গঙ্গুবাঈ’। সম্প্রতি এক সাক্ষাৎকারে জানারেন শ্যুটিংয়ের অভিজ্ঞতার কথা। আলিয়া বলেন, ‘‘হলিউডে আমার প্রথম কাজ। বড় প্রকল্পে ইংরেজি ছবি করার অভিজ্ঞতা। তার উপর আমি অন্তঃসত্ত্বা। চ্যালেঞ্জটা সেখানেই ছিল। কারণ, ‘হার্ট অব স্টোন’ অ্যাকশন ফিল্ম। দৌড়ঝাঁপ করতে হয়েছে। তবে ইউনিটের সবাই সব কিছু এত সহজ করে🦋 দিয়েছিলেন বলেই সম্ভব হয়েছে। নির্বিঘ্নে, আরামে কাজ শেষ করেছি। যে আꦦতিথেয়তা, যে যত্ন পেয়েছি, আমি কখনও ভুলব না।’’

আরও পড়ুন: মা হচ্ছেন আলিয়া!

আলিয়ার প্রথম প্রযোজিত ছবি ‘ডার্লিংস’ মুক্তি পাবে ৫ আগস্ট। জীবনে কত কিছুই যে একইসঙ্গে অনুভব করছেন অভিনেত্রী! সব মিলিয়ে একরাশ পুলক, উত্তেজনা আর আশঙ্কা তার মনে পালা করে উঁকি দিয়ে যাচ্ছে।
রণবীর কপূরের সঙ্গে গাঁটছড়া বাঁধার পর থেকে এমন রেলগাড়ির মতোই ছুটছে আলিয়ার জীবন। হাতের সব ছবির কাজ শেষ হলেও দায়িত্ব বেড়েই চলেছে যেন।
 

Link copied!