• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


সুমনের ‘হাওয়া’ দেখতে দর্শককে আহ্বান জানালেন অনন্ত


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ২৮, ২০২২, ০১:৩৩ পিএম
সুমনের ‘হাওয়া’ দেখতে দর্শককে আহ্বান জানালেন অনন্ত

‘অসম্ভবকে🦹 সম্ভব করাই অনন্তর কাজ’-এই সংলাপটি সকলের মনে আছে নিশ্চই। গ্রামীনফোনের বিজ্ঞাপনচিত্রে চিত্রনায়ক অনন্ত জলিলের এই সংলাপটি তুমুল জনপ্রিয়তা পেয়েছিল। বিজ্ঞাপনটি নির্মাণ করেছিলেন মেজবাউর রহমান সুমন। এবার তারই নির্মিত সিনেমা ‘হাওয়া’ শুক্রবার (২৯ জুলাই) প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে। তাই বহুল আলোচিত সিনেমাটি দেখার জন্য দর্শকদের প্রতি আহ্বান জানিয়েছেন অনন্ত জলিল।

বৃহসꦚ্পতিবার (২৮ জুলাই) ফেসবুকে একটি ভিডিও প্রকাশ করে তিনি সবাইকে প্রেক্ষাগৃহে যেয়ে ‘হাওয়া’ দেখতেও বলেন।

আরও পড়ুন: ‘হাওয়া’ দিয়েই যাত্রা শুরু করবে ‘সিলেট সিনেপ্লেক্স’

অনন্ত জলিল ভিডিওবার্তায় বলেন, “সাদা সাদা কালা কালা’ এই গানটি ‘হাওয়া’ সিনেমার। গানটি আমার খুব ভালো লেগেছে; দর্শক আপনাদেরও ভালো লেগেছে। ‘অসম্ভবকে সম্ভব করাই অনন্তর কাজ’- জিপির এই টিভিসিটি নির্মাণ করেছিলেন মেজবাউর রহমান সুমন। ‘হাওয়া’ সিনেমাটিও তিনিই নির্মাণ করেছেন, আমার প্রিয় একজন মানুষ। দর্শক আপনারা পরিবারের🗹 সবাই মিলে এই সিনেমাটি দেখতে যাবেন। আমি সিনেমাটির জন্য শুভকামনা জানাচ্ছি।”

আরও পড়ুন: ২৪টি প্রেক্ষাগৃহে বইবে ‘হাওয়া’

গত ঈদুল আজহায় প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে অনন্ত জলিল অভিনীত ‘দিন: দ্য ডে’। বিগ বাজেটের সিনেমাটি নিয়ে দীর্ঘদিন পর পর্দায় ফিরেছেন এই অভিনেতা। তৃতীয় সপ্তাহে ‘হাওয়া’র সঙ্গে এই সিনেমাটিও প্রেক্ষাগৃহে চলছে। সিনেমাটিতে অনন্তের বিপরীতে অভিনয় করেছেন তার স্ত্রী বর্ষা। বাংলাদেশ-ইরানের যৌথ প্রযোজনার এটি পরিচালনা করেছেন ইরানি নির্মাতা মুর্তজা অতাশ জমজম।
 

Link copied!