• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


সিয়াম পরিবারের সঙ্গে ‘শান’ দেখবে সুবিধাবঞ্চিত শিশুরা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ১২, ২০২২, ১১:০৪ এএম
সিয়াম পরিবারের সঙ্গে ‘শান’ দেখবে সুবিধাবঞ্চিত শিশুরা

এবার ঈদে মুক্তি পেয়েছে সিয়াম আহমেদ ও পূজা চেরি অভিনীত সিনেমা ‘শান’। স🙈িনেমাটি ম🦩ুক্তির আগে থেকেই চলছে নানান আলোচনা। ‘শান’ সিনেমার প্রচারণা ছিল অন্য দশটা সিনেমার প্রচরণার থেকে ব্যতিক্রম। 

এরই মধ্যে সিয়াম আহমেদ ও ছবিটির পুরো টিম আরও একটি ব্যতিক্রমী সিদ্ধান্ত নিয়েছেন। শানের পুরো টিম ৫০ জন সুবিধাবঞ্চিত শিশুর সঙ্গে প্রেক্ষাগৃহে ‘শান’ সিনেমা দেখবেন।🅷 তাদের সঙ্গে থাকবে সিয়ামের পরিবারও।

এ প্রসঙ্গে সিয়াম আহমেদ বলেন, “আগামী রোববার (১৫ মে) বিশেষ একটি প্রদর্শনীর আয়োজন করা হয়েছে, যেখানে ৫০ জন সুবিধাবঞ্চিত শিশুর সঙ্গে ছবিটি আমরা দেখবো। কারণ আমি জে﷽নেছি সুবিধাবঞ্চিত শিশুদের প্রায় অনেক আমার ভক্ত। তাই এই ঈদে এর থেকে ভালো সারপ্রাইজ আর কোনো কিছু হতে পারে না। বিশেষ শো তে আমার পরিবারের সবাই সঙ্গে থাকবে।”

সত্য ঘটনা অবলম্বনে পুলিশি অ্যাকশন থ্রিলারধর্মী এই সিনেমাটি নির্মাণ করেছেন তরুণ নির্মাতা এম রাহিম। সিনেমাটির গল্প আজꦓাদ খানের। চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন যৌথভাবে আজাদ খান ও নাজিম উদ দৌলা। ফিল্মম্যান প্রডাকশনের ব্যানারে সিনেমাটি প্রযোজনা করেছেন ওয়াহিদুর রহমান ও এম আতিকুর রহমান।

সিয়াম আহমেদ ও পূজা চেরি ছাড়াও অভিনয় করেছেন মিশা সওদাগর, ডন, নাদের চৌধুরী, তাসকিন রহমান, সৈয়দ হাস𝄹ান ইমাম, চম্পা, অরুণা বিশ্বাসসহ অনেকে।

 

Link copied!