• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


সামনে এলো ‘কাইজারের’ পোষ্টার


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ২৫, ২০২২, ০১:২৪ পিএম
সামনে এলো ‘কাইজারের’ পোষ্টার

বাংলা নাটকের যেসব তারকারা ভেঙ্গে গড়ে ভিন্ন ভিন্ন চরিত্রে নিজেদের হাজির করেছেন দর্শকদের সামনে, তাদের মধ্যে অন্যতম আফরান নিশো। জনপ্রিয়তার শীর্ষে থাকা এই অভিনেতাকে পর্দায় দেখতে মুখিয়ে থাকেন দর্শকরা। নাটকের পাশাপাশি এখন এই অভিন𒀰েতা নিয়মিত হচ্ছেন ওটিটি প্ল্যাটফর্মে। ‘মরীচিকা’ ও ‘রেডরাম’ ওয়েব সিরিজে তার অভিনয় হয়েছে বেশ প্রশংসিত। এবার তিনি হাজির হচ্ছেন ‘কাইজার’ নামের নতুন ওয়েব সিরিজে।

শুক্রবার (২৪ জুন) রাতে হইচইয়ের অফিসিয়াল ফেসবুক পেইজে ‘কাইজারের’ পোষ্টার রিলিজ করা হয়েছে। সেই পোস্টারের ক্যাপশনে লেখা- ‘খেলতে খেলতে ক্যাস সলভ করতে পারে শুধু একজনই- আমাদের কাইজার।’ এইও পোষ্টার সামনে আসার পরই নিশোর ভক্তকুলে তুমুল আগ্রহ দেখা গেছে। প্রশংসায় ভাসিয়েছেন অভিনেতাকে। অন্যদিকে হইচইকেও অনেকে ধন্যবাদ দিয়েছেন।

শুক্রবার (৮ জুলাই) কাইজার মুক্তি পাবে।

এর আগে ‘কাইজার’ সম্পর্কে ধারণা দিতে গিয়ে হইচই জানায়, হোমিসাইড෴ ডিটেকটিভ কাইজার চৌধুরী। পেশায় পুলিশ এই গোয়েন্দা। কিন༒্তু এই গোয়েন্দা আবার রক্ত দেখলেই ভয় পান।

আফরান নিশোর প্রচুর ভক্ত ছড়িয়ে আছে ভারতের পশ্চিমবঙ্গেও। তারা নিশোর নাটক নিয়মিত দেখেন। এই সিরিজের মাধ্যমে সেখানে তার জনপ❀্রিয়তা অনেকখানি বাড়তে চলেছে, তা বলাই বাহুল্য।

চতুর্থ বছর পূর্তিতে গত বছরই ২০টি ওয়েব সিরিজ নির্মাণের ঘোষণা দেয় হইচই। তখনই বলা হয়, এগুলোর মধ্যে পাঁচটি নির্মাণ করবেন বাংলাদেশ🍎ী নির্মাতারা। যার 🦩মধ্যে একটি হলো ‘কাইজার’। সিরিজটি পরিচালনা করছেন তানিম নূর।

Link copied!