• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


সন্তানকে নিয়ে শাকিব-বুবলীর ফেসবুক পোস্ট!


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ৩০, ২০২২, ১২:৩৬ পিএম
সন্তানকে নিয়ে শাকিব-বুবলীর ফেসবুক পোস্ট!

সম্প্রতি ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়িকা বুবলী বেবী বাম্পের ছবি সামনে এসেছে। যা নিয়ে চলছে তুমুল আলোচনা। বুবলীর সেই সন্তানের বাবা কে তাই এতদিন খুঁজেছ✅ে সবাই। এবার খুঁজে পাওয়া গেলো বুবলীর সন্তানের বাবা আসলে কে।

এদিকে আজ শুক্রবার (৩০ সেপ্টেম্বর) শাকিব ও বুবলী দু‍‍`জনেই একসঙ্গে নিজেদের ভেরিফাইড ফেসবুক পেইজে প্রকাশ করেন আসল ঘটনা। শাকিব ও বুবলী লিখেন- ‍‍`‍‍`আমরা চেয়েছিলাম একটি শুভ দিনক্ষণ দেখে আমাদের সন্তানকে সবার সম্মুখে আনতে। তবে আল্লাহ যা করেন ভালোর জন্যই করেন। সেই সুখবরটি জানানোর জন্য আর বেশিদিন অপেক্ষা করতে হয়নি।
শেহজাদ খান ব꧋ীর আমার এবং বুবলীর সন্তান, আমাদের ছোট্ট রাজপুত্র। আমার সন্তান আমার গর্ব, আমার শক্তি। আপনাদের সবার কাছে আমাদের সন্তানের জন্য দোয়া কামনা করছি।‍‍`‍‍`

এই তারকা জুটির পুত্রসন্তানের বয়স আড়াই বছর এবং তাদের সন্তানܫের নাম শেহজাদ খান। যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের লং আইল্যান্ড জ্যুইশ মেডিকেল হাসপাতালে ২০২০ সালের ২১⭕ মার্চ বুবলী পুত্রসন্তানের জন্ম দেন।

সন্তানকে পৃথিবীর আলো দেখাতে ২০২০ সালের জানুয়ারিতে এমিরেটস এয়ারলাইনসের একটি উড়োজাহাজে পাড়ি জমান নিউইয়র্কে। এরপর সন্তানকে পৃথিবীতে এনে ৯ মাসের আড়াল ভেঙে তিনি সবার সামনে আসেন। এরপর ব্যস্ত হয়ে পড়েন কাজকর্মে। আড💯়ালে যাওয়ার আগে বুবলী ‘বীর’ ও ‘ক্যাসিনো’ ছবির শুটিং করেন।

এর আগে ২৭ সেপ্টেম্বর বুবলী 🍃তার ভেরিফায়েড ফেসবুক পেইজে বেবি বাম্পের দুটি ছবি পোস্ট করেন। সেখানে তিনি লিখেন, ‘মি উইথ মাই লাইফ, থ্রো ব্যাক আমেরিকা’। এরপরই রহস্য দানা বাঁধতে থাকে। সবꦗাই বলাবলি করতে শুরু করেন, তাহলে কি বুবলী সত্যিই মা হয়েছেন?

 

Link copied!