• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


শিগগিরই বিয়ে করছেন হৃত্বিক-সাবা!


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ২১, ২০২২, ১১:৩১ এএম
শিগগিরই বিয়ে করছেন হৃত্বিক-সাবা!

বলিউড💮ের জনপ্রিয় নায়ক হৃত্বিক রোশন। বর্তমানে গায়িকা ও অভিনেত্রী সাবা আজাদের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন হৃত্বিক রোশন। তবে সম্প্রতি তার বিয়ের গুঞ্জনও শোনা যাচ্ছে বিভিন্ন মাধ্যমে। 

তবে কি বিবাহিত জীবনের দ্বিতীয় ইনিংস কী শুরু করতে চলেছেন হৃত্বিক রোশন? সাবেক স্ত্রী সুজান খানের সঙ্গে বিবাহিত সম্পর্ক শেষ হওয়ার♈ পর বেশ কিছু🌠 বছর ‍‍‘সিঙ্গেল‍‍’ ছিলেন অভিনেতা। যেকোনো অনুষ্ঠানে তাকে একা দেখা যেত। অথবা সঙ্গে দেখা যেত বাবা-মা-কে। তবে তার সাম্প্রতিক কিছু ছবি অন্য কথা বলছে।

সম্প্রতি প্রেমিকা সাবা আজাদের সঙ্গে বিদেশে একসঙ্গ💫ে ছুটি কাটাচ্ছেন এই অভিনেতা। বিদেশে ঘোরাঘুরির সব ছবি এখন নিয়মিত শেয়ার করছেন হৃত্বিক। বিদেশের মাটিতে কখনো বার্গারে মজে থাকতে দেখা গেছে তাদের, আবার কখনো জ্যাজ ক্লাবে দুর্দান্ত সময় কাট♉িয়েছেন এই লাভ বার্ড!

এরই মধ্যে একাধিক প্রতিবেদনে দাবি করা হয়েছিল🍬, শিগগিরই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন হৃত্বিক ও সাবা। যদিও ভিন্ন আরেকটি সংবাদমা⛄ধ্যমের প্রতিবেদন বলছে, বিয়ের জন্য তাড়াহুড়া করবেন না এই জুটি। আপাতত নিজেদের সম্পর্ককে আরও মজবুত করতে চান তারা।

গণমাধ্যমে একাধিকবার দুজন🎃ের সম্পর্কের খবর আসার পর, করণ জোহরের ৫০তম জন্মদিনের পার্টিতে একই সঙ্গে প্রবেশ করেছেন দু‍‍জনে। ফলে মুখে কিছু না বললেও, সম্পর্ককে সবার সামনেꦿ এভাবেই স্বীকার করেছেন হৃত্বিক-সাবা।

শোনা যায়, গত বছরের শেষের দিকে টুইটারে শুরু হয়েছিল হৃত্বিক ও সাবার প্রেমের গল্প। অভিনেতা সাবার একটি ভিডিওতে ‍‍‘লাইক‍‍’ দিয়েছিলেন। পরে সাবা ধন্যবাদ জানিয়ে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে হৃত্বিককে মেসেজ পাঠান। এরপরেই ইনবক্সে দুজনের কথাবার্তা শুরু হয়। বয়সে ১৭ বছরের ছোট সাবার সঙ্গে বেশ ফুরফুরে মেজাজেই ডেটিং করছেন ‍‍‘ব্যাং ব্যাং‍‍’ তারকা। 
 

Link copied!