• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


শিল্পী সমিতির নির্বাচনের ফল নিয়ে বিভ্রান্তি


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জানুয়ারি ২৮, ২০২২, ০৮:৫৫ পিএম
শিল্পী সমিতির নির্বাচনের ফল নিয়ে বিভ্রান্তি

শিল্পী সমিতির নির্বাচনের ফল নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভ্রান্তি ছড়ানো হচ্ছে। ফেসবুক ব্যবহারকারীদের পোস্টে দেখা যাচ্ছে ইলিয়াস কাঞ্চন এবং নিপুণকে শুভেচ্ছা জানানো হয়েছে🍸।

বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসি) শুক্রবার (২৮ জানুয়ারি) বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। সকাল ৯টা থেকে ভোট শুরু হয় এবং তা চলে বিকেল ৫টা পর্যন্ত। এবার তারকা অভিনয়শিল্পীদের সমন্বয়ে গড়া দুটি প্যানেল নির্বাচনে🐷 অংশ নেয়। ফলের জন্য অপেক্ষা করছেন কাঞ্চন-নিপুণ এবং মিশা-জায়েদ প্যানেল এবং তাদের কর্মী-সমর্থকরা। তবে নির্বাচনের ফল নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভ্রান্তি ছড়ানো হচ্ছে। ফেসবুকে অনেকেই কাঞ্চন-নিপুণকে শুভেচ্ছা জানিয়ে পোস্ট দিচ্ছেন।

কাউসার আল হাবিব নামের একজন ফেসবুক ব্যবহারকারী পোস্টে লিখেন, “অভিনন্দন ও শুভ কামনা শ্রদ্ধেয় কাঞ্চন ভাই। ক♏াঞ্চন ২২০🌠, মিশা ১৪৫। নিপুণ ২৭০, জায়েদ ৯৫। টোটাল ভোট কাস্ট ৩৬৫।

ফেসবুক ব্যবহারকারী খাদেমুল ইসলাম পোস্টে লিখেন, “এবার তাহলে বিয়ে করা ছাড়া কোনো পথ থাকলো না খান সাহেবের (জায়েদ খান)! নতুন কমিটি চলচ্চ𓆏িত্রে সুদিন ফিরিয়ে আনতে কাজ করবে, আশা করি।”

এফডিসি সংশ্লিষ্টরা বলেছেন, “আমরা অনেকগুলি বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন দেখেছি। এবার সুন্দর একটি নির্বাচন হয়েছে। এই নির্বাচনে কাঞ্চন-নিপুণ এবং মিশা-জায়েদ নামের দুটি প্যানেল। সকাল থেকে এফডিসি প্রাঙ্গণ ছিল কানায় কানায় পরিপূর্ণ। শিল্পীরা এসেছেন, তাদের ভোট দিয়েছেন। এফডিসি প্রাঙ্গণ মিলন মেলায় পরিণত হয়। যথরীতি বিকেল ৫টায় ভোট শেষ হয়। ফলের জন্য গত নির্বাচনগুলোতে অনেক রাত পর্যন্ত আমরা অপেক্ষা করেছি। একবার আমরা রাত ১টার সময় ফল জেনেছি। আরেকবার পেয়েছি পরের দিন সকাল ৯টায়। এবার দেখলাম অনেক ফেসবুক ব্যবহারকারী নির্বাচন শেষ হওয়ার সঙ্গে সঙ্গে কাঞ্চন-নিপুণকে শুভেচ্ছা জানিয়ে পোস্ট দিয়েছেন। নির্বাচন কমিশন ফলপ্রকাশের পর এ ধরনের পোস্ট দিতে হয়।”   
 

Link copied!