• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


শান্তির বার্তা নিয়ে কাশবনে পরী-রাজ্য


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ১, ২০২২, ১০:০৬ এএম
শান্তির বার্তা নিয়ে কাশবনে পরী-রাজ্য

ঢালিউড ইন্ড🍰াস্ট্রিতে বইছে উত্তেজনার ঝড়। ঢালিউড কিং শাকিব খানের স্ত্রী-সন্তান-প্রেমিকাদের নিয়ে চলছে জটিল সমীকরণ। পুরো ইন্ডাস্ট্রি থমথমে অবস্থায় এই তারকাদের নিয়ে। শাকিব-বুবলীর সন্তান শেহজাদ খান বীরও এসেছে সামনে। এ নিয়ে দারুণ সমাল♐োচনা চলছে নেট দুনিয়ায়।

এমন থমথমে পরিস্থিতিতে একরাশ মু▨গ্ধতা ছড়িয়ে দিলেন ঢালিউডের শীর্ষ নায়িকা পরীমণি। পুত্র রাজ্যকে নিয়ে একটি সুন্দর ছবি প্রকাশ করেছেন তিনি। যেখানে দেখা যাচ্ছে কাশফুলের ভেতর পুত্রকে জড়িয়ে আছেন মা পরী।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) দিবাগত মধ্ꩵযরাতে ছবিটি সোশাল হ্যান্ডেলে প্রকাশ করেন পরীমণি। ক্যাপশনে ꩲলিখে দেন ‘শান্তি’। হতে পারে, তিনি রাজ্যর এই ছবিটি প্রকাশ করে শান্তির বার্তাই ছড়িয়ে দিতে চেয়েছেন অশান্ত ঢালিউডে। ছবিটির আরেকটি বড় দিক, রাজ্য জন্মের পর সম্ভবত এটাই প্রথম আউটডোর সেশন ছিল মা-ছেলের।

চলতি বছরের ১০ আগস্ট পরীমণির কোলজুড়ে আসে রাজ্য। এর আগে গত বছরের ১৭ অক্টোবর গোপনে একে অপরকে জীবনসঙ্গী হিসেবে বিয়ে করেন পরীমণি ও রাজ। তবে খবরটি প্রকাশ্যে এনেছেন এ বছরের ১০ জা♕নুয়ারি। একই দিন আরও ঘোষণা করেন, সন্তান আসছে তাদের ঘরে। এরপর ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতাও করেন তারা।

মাতৃত🐬্বকালীন ছুটিতে যাওয়ার আগে সর্বশেষ ছবি হিসেবে পরীমণি শুটিং করেছেন অরণ্য আনোয়ারের ‘𝄹মা’ সিনেমার।

 

Link copied!