• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


শর্তসাপেক্ষে বিজ্ঞাপনে নাঈম-শাবনাজ কন্যাদ্বয়


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ২৬, ২০২২, ০৩:৪৬ পিএম
শর্তসাপেক্ষে বিজ্ঞাপনে নাঈম-শাবনাজ কন্যাদ্বয়

‍‍‘তুমি এসেছিলে পরশু, কাল কেন আসোনি‍‍’  অনুতপ্ত সিনেমার এই গানটি এখনো মানুষের হৃদয়ে গেঁথে আছে। সেই সঙ্গে গেঁথে আছে গানটির সঙ্গে অভিনয় করা ৯০ দশকের জনপ্রিয় নায়ক-নায়িকা নাঈম-শ😼াবনাজ। এই দুই তারকা বাস্তব জীবনে সুখি দম্পতি। আর এই দম্পতির দুই মেয়ে মাহাদিয়া নাঈম ও নামিরা নাঈম।

নাঈম-শাবনাজের দুই কন্যাও কম জনপ্রিয় না। প্রথমবারের মতো ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন মাহাদিয়া ও নামিরা। হয়েছেন বিজ্ঞাপনচিত্রের মডেল। তবে মডেল হওয়ার আগে 𝔉মেয়েদের শর্ত দিয়েছেন নাঈম। সেই শর্তের কথা জানিয়ে মাহাদিয়া বলেন, “আলোচনার পর বিজ্ঞাপনটি করার অনুমতি দেন বাবা। তবে একটা শর্তও জুড়ে দিয়েছেন, এমন কিছু যেন আমরা দুই বোন না করি, যেটাতে পরিবারক꧑ে অসম্মানিত হতে হয়।”

এই কাজের সঙ্গে 🔯যুক্ত হওয়ার প্রসঙ্গে মাহাদিয়া বলেন, “কোম্পানি থেকেই প্রথম আমাদের সঙ্গে যোগাযোগ করে। আমি বেশ ভয়ে ভয়ে মায়ের সঙ্গে প্রস্তাবটি শেয়ার কജরি। মা তখন কিছু বলেননি। পরে বাবার সঙ্গে কথা বলি।”

জানা গেছে বিজ্ঞাপনটির শুটিং হয়েছে ১৪ জুন। আগামী সপ্তাহে সারা দেশে সম্প্রচার হবে। ঈদে বিভিন্ন চ্যানেল ও সামাজিক যোগাযোগমღাধ্যমে প্রচার হবে বিজ্ঞাপনচিত্রটি।

Link copied!