• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


রাজ অনেক দিন রাজত্ব করবে : মিশা সওদাগর


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ২১, ২০২২, ১২:২৩ পিএম
রাজ অনেক দিন রাজত্ব করবে : মিশা সওদাগর

এবার ঈদুল আজহায় তিনটি সিনেমা মুক্তি পেয়েছে। এর মধ্যে রয়েছে দিন-দ্য ডে, সাইকো, পরাণ। অন্য দুই ছবির মতো ‘পরাণ’ সিনেমাটিও রয়েছে আলোচনায়। রায়হান রাফী পরিচালিত এই ছবিতে অনবদ্য অভিনয় করে সবার মন জিতে নিয়েছেন শরিফুল রাজ। অনেকেই তার অভিনয়ের প্𒁏রশংসা কဣরেছেন। কার্পণ্য করেননি জনপ্রিয় খল অভিনেতা মিশা সওদাগরও।

পরাণ ছবিটি দেখে সিনেমা হলের সামনে গণমাধ্যমের মুখোমুখি হয়ে মিশা সওদাগর বলেন, “যদি ভুল না করে থাকি, রাজ অনেক দিন রাজত্ব করবে ইন্ডাস্ট্রিতে। এটা আমার বিশ্বা🗹স। কারণ ও একেবারে হৃদয় থেকে অভিনয় করে। একটা হৃদয় থেকে যখন কোনো কিছু আসে, তখন সেটা আরেকটা হৃদয় বুঝতে পারে।”

আরও পড়ুন: শুক্রবার থেকে ৫৫ প্রেক্ষাগৃহে চলবে ‘পরাণ’

এ সময় অভিনেতা আরও বলেন, “কাজ করতে গিয়ে এখন ব্যাটা খুঁজে পাই না। আমি যখন খলনায়ক হিসেবে কাজ করি, তখন নায়ককে ব্যাটা মনে করি। মান্না ভাইয়ের সঙ্গে কাজ করতে গিয়ে এটা অনুভব করতাম, শ💙াকিবের মধ্যেও ব্যাপারটা পেয়েছি। আর এবার পেয়েছি শরিফুল রাজের মধ্যে, যিনি পরাণ সিনেমার মূল অভিনেতা।”

শুধু রাজই নন, ছবির অন্যদের প্রশংসাও করেছেন মিশা। পরাণ দেখে মুগ্ধ এই অভিনেতা আরও জানান, ‘পরাণ’-এ বিদ্যা সিনহা মিম, ইয়াশ রোহান, লুৎফর রহমান জর্জ, রাশেদ মামুন অ෴পুসহ প্রত্যেকেই অসাধারণ অভিনয় করেছেন।এছাড়া সিনেমার মূল কান্ডারি নির্মাতা রাফীর সাধুবাদ জানিয়েছেন মিশা।

আরও পড়ুন: ‘পরাণ’ দেখতে পরাণ কাঁদছে পূজা চেরির

পরাণ ছবিতে একটি মফস্বল শহরের বখাটে যুবক, পাগলাটে প্রেমিকের ভূমিকায় শরিফুল রাজের লুক, অভিনয় সবার নজর কেড়েছে। ছবির প্রযোজনা প্রতিষ্ঠান জানিয়েছে, শুক্রবার (২২ জুলাই) দেশের বড় বড় অর্ধশতাধিক হলে চলবে ‘পরাণ’। 
 

Link copied!