• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


রণবীরকে পেলে বাস্তবেই বিয়ে করবেন দীঘি!


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ২৪, ২০২২, ০৪:১৭ পিএম
রণবীরকে পেলে বাস্তবেই বিয়ে করবেন দীঘি!

ঢাকাই চলচ্চিত্রের আলো🧸চিত-সমালোচিত অভিনেত্রী প্রার্থনা ফারদিন দীঘি। নিজের কথা আর অভিনয় দিয়ে সবসময়ই আলোচনায় থাকেন দীঘি। চলতি মাসের শুরুর দিকে আবারও ꦑএকটি মন্তব্য করে ব্যাপক আলোচিত-সমালোচিত হন এ অভিনেত্রী। নিজেকে তিনি মানসিকভাবে বিবাহিত বলে দাবি করেন।

দীঘি জানান বলিউড তারকা রণবীর কাপুরকে মনে মনে বিয়ে করে ꦜফেলেছেন। যদিও এটা রণবীরের প্রܫতি তার একতরফা ভালোবাসারই বহিঃপ্রকাশ ছিল। তবে দীঘির কথাটি নিয়ে সোশ্যাল মিডিয়ায় অনেক চর্চা হয়েছিল।

আবারও একই প্রসঙ্গে কথা বলে আলোচনায় দীঘি। রণবীর কাপুরকে🌺 কেউ যদি তার সামনে এনে দেন, তাহলে মানসিকভাবে নয়, বাস্তবেই বিয়ে করে ফ൲েলবেন তিনি। শনিবার (২৩ জুলাই) রাজধানীর মিরপুরে সনি স্কয়ারে ‘পরাণ’ সিনেমাটি দেখতে গিয়ে গণমাধ্যমে তিনি এ কথা জানান।

দীঘির কাছে জানতে চাওয়া হয়, মানসিকভাবে বিয়েটা কি বাস্তবে রূপান্তরিত হওয়ার উপায় আছে কিনা? জবাবে দীঘি বলেন, “রণবীর কাপুরকে এনে দিন আমার কাছে☂। আমি রূপান্তরিত করে দꦕিচ্ছি। কিন্তু আমার কাছে তো কোনো শক্তি বা সুপারপাওয়ার নেই এটা রূপান্তরিত করার।”

এর আগে গত ২ জুলাই ইনস্টাগ্রামে ‘আস্ক মি এনিথিং’ সেশনে অংশ নেন দীঘি। সেখানে দেখা যায় দীঘির মোবাইল স্ক্রিনেও রণ🦄বীরের ছবি। এক অনুসারী তার কাছে জানতে চান, ‘আপনি কি বিবাহিত?’ উত্তরে দীঘি বলেছিলেন, “আরে হ্যাঁ, আমি মানসিকভাবে রণবীর কাপুরের সঙ্গে বিবাহিত। ওকে, বাই।”

দীঘি একাধিকবার জানিয়েছেন, রণবীর কাপুরকে ভীষণ পছন্দ করেন তিনি। গত ১৪ এপ্রিল জমকালো আয়োজনে অভিনেত্রী আলিয়া ভাটকে বিয়ে করেন রণবীর কাপুর। তখন কষ্টে রাতে ঠিকমতো ঘুমাতেও পারেননি দীঘি। অকপটে সে কথা গণমাধ্যমকেও বলেছিলেন অভিনেত্রী।
 

Link copied!