• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


যে খাবার দেখলে জিভে জল আসে রাইমা সেনের!


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০২২, ০২:৫৬ পিএম
যে খাবার দেখলে জিভে জল আসে রাইমা সেনের!

তারকা, এই তারকা শব্দটি শুনলেই অন্যরকম এক চিন্তা কাজ করে। অনেকেই তাদের ভাবেন আকাশের তারার মত। কেউ বা ভাবেন চাঁদ। তাদের চলাফেরা, খাওয়া-দাওয়া 🔯নিয়ে সাধারণ মানুষের কৌতূহলের অন্ত নেই।

সেই তারকাদের মধ্যে একজন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী রাইমা সেন। দিন দিন যেন তার বয়স কমছে। তাকে দেখে এমনটা ভাবা একদমই ভুল হবে না। তার সুদর্শন চেহাꦏরা ও মোহময়ী চাহনি যে কাউকে বশ করতে পারে। কিন্তু তার এই সৌন্দর্যের রহস্য কী? কী করে নিজেকে এতোটা ফিট রেখেছেন। এগুলো জানতে হলে আগে নায়িকার খাদ্যাভ্যাস সম্পর্কে জানতে হไবে।

ভারতীয় এক সংবাদমাধ্যম সে তথ্যই জান♈িয়েছেন। সংবাদ মাধ্যমটি জানায়, অ🃏ন্য নায়িকারা যেখানে মেনে চলেন শক্ত ডায়েট। সেখানে রাইমার ডায়েটের প্রতি নেই খুব নজর। ঘরের রান্না খেতে পছন্দ করেন। খাদ্দতালিকার প্রিয় জিনিসটি হল মাছ।

তবে ভিনদেশি খাবার♏ের মধ্যে তার প্রিয় ইতালিও খাবার। তবে খাওয়ার সময় অল্প পরিমাণে খান। সকালে ঘুম থেকে উঠে মিশ্র উদ্ভিজ রস ও ওটস খান। দিনের অন্য সময়ে খান ডিমের সജাদা অংশ এবং সালাদ। রাতের খাবারে হালকা কিছু থাকে।

তবে রাইমার খাবারের পছন্দের তালিღকায় সবার উপরে🐈 রয়েছে ডেজার্ট। মাঝেমধ্যে ইচ্ছে হলেই খেয়ে নেন। একবার তো এ-ও জানিয়েছিলেন, ডেজার্ট দেখলে নাকি তিনি লোভ সামলে রাখতে পারেন না।

 

Link copied!