• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


যে কারণে ১ টাকা সম্মানীতে অভিনয় করছেন নিপুণ


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: নভেম্বর ১৭, ২০২১, ০৭:২৭ পিএম
যে কারণে ১ টাকা সম্মানীতে অভিনয় করছেন নিপুণ

মাত্র এক টাকা সম্মানিতে ‘মনোলোক’ নামের একটি সিনেমায় চুক্তিবদ্ধ হলেন নিপুণ। আজ বুধবার রাজধানীর একটি অভিজাত ক্লাবে অনুষ্ঠিত হলো ছꦦবিটির মহরত। শহীদ রায়হান রচিত ও পরিচালিত পূর্ণদৈর্ঘ্য মনস্তাত্ত্বিক ঘরানার এই ছবিটি প্রযোজনা করছেন হাফ✨িজ আলম বক্স।

মহরতে প্রধান অতিথি ছিলেন সাংস্কৃতিক ব্যক্তিত্ব আসাদুজ্জামান নূর, এমপি। ছিলেন ছবিটির পরিচালক ও 💎🦂শিল্পী-কুশলীরাও।

নামম꧙াত্র সম্মানীতে সিনেমায় অভিনয় প্রসঙ্গে নিপুণ বলেন, “এখানে আমি যার চরিত্রে অভিনয় করতে যাচ্ছি, তিনি খুবই গুরুত্বপূর্ণ একজন ব্যক্তি। আমি থাকব না, কিন্তু এই সিনেমাটি সারাজীবন থেকে যাবে। সিনেমাটির প্রতি সম্মান জানিয়েই মূলত আমি কোনো সম্মানী নিতে চাইনি। কিন্তু তারা বলল, চুক্তিপত্রের জন্য কিছু হলেও নিতে হবে। তখন আমি বললাম, ঠিক আছে আমাকে তাহলে এক টাকা দিন।”

এক টাকায় চুক্তিবদ্ধ হওয়া প্রসঙ্গে নির্মাতা শহীদ রায়হান বলেন, “নিপুণ একজন পেশাদার অভিনেত্রী। আমি অবাক হলাম সেই মানুষটির এই রূপ থেকে। শুধুমাত্র ছবিটির পাণ্ডুলিপি আর আমাদের পরিকল্পনার কথা শুনেই তিনি এতে কাজ করার ♈জন্য আগ্রহ প্রকাশ করলেন। তাই নয়, তিনি স্বেচ্ছায় মাত্র এক টাকার বিনিময়ে আমাদের সঙ্গে চুক্তিবদ্ধ হলেন। একজন পরিচালক হিসাবে এটা যে কি পরিমাণের সম্মান ও উৎসাহের বিষয়, সেটি বলে বুঝাতে পারবো না। নিপুণের এই ঘটনাটি উদাহরণ হয়ে থাকবে।”

নির্মাতা জানান, ২১ নভেম্বর থেকে ৪ ডিসেম্বর পর্যন্ত একটানা ছবিটির 🌌শুটিং হবে ঢাকার বিভিন্ন লোকেশনে♓। আর এটি মুক্তির লক্ষ্য আসছে স্বাধীনতা দিবসে।

ছবিটিতে নিপুণ অভিনয় করবেন একজন মায়ের চরিত্রে। এর প্রেক্ষাপটও দীর্ঘ। স্বাধীনতা উত্তর রাজনৈতিক প💎্রবাহ থেকে শুরু করে উঠে আসবে ২১ আগস্ট গ্রেনেড 🗹হামলার প্রেক্ষাপটও।

Link copied!