• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


‘মায়া’ সিনেমায় অনুদান পেলেন শাকিব


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ১৫, ২০২২, ০৪:২৬ পিএম
‘মায়া’ সিনেমায় অনুদান পেলেন শাকিব

ঢালিউডের সুপারস্টার শাকিব খান। বরাবরই অভিনয় দক্ষতা দিয়ে দর্শকহৃদয় জয় করেছেন এই অভিনেতা। অভিনয়ের পাশfপাশি এবার প্রথম প্রযোজক হিসেবে অনুদান পেলেন তিনি। কাজের স্বীকৃতিস্বরূপ পাচ্ছেন ৬৫ লাখ টাকার অনুদ🎶ান। 

সিনেমা নির্মাণের জন্য ২০২১-২২ অর্থবছরের সরকারি অনুদানের তালিকা প্রকাশ করা হয়েছে। বুধবার (১৫ জুন) একটি প্রজ্ঞাপনের মাধ্যমে তালিকাটি প্রকাဣশ করে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়। এ বছর ১৯টি সিনেমাকে অনুদান প্রদান করা হয়েছে।

‘মায়া’ সিনেমাটি পরিচালনা করবেন হিমেল আশরাফ। এ꧃র আগে হিমেলের পরিচালনায় ‘রাজকুমার’ নামে আরেকটি সিনেমায় অভিনয়ের ঘোষণা দিয়েছেন শাকিব। সেটিও প্রযোজনা কর🐟ছেন অভিনেতা নিজেই। ‘মায়া’র কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য ফেরারী ফরহাদের।

গত বছরের নভেম্বর থেকে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে বসবাস করছেন শাকিব খান। সেখানকার নাগরিকত্বের আবেদনও করেছেন। নিউইয়র্কে থেকেই 🍌তিনি ‘রাজকুমার’ সিনেমার ঘোষণা দেন। যেখানে তার নায়িকা মার্কিন অভিনেত্রী কোর্টনি কফি। শিগগিরই সিনেমাটির শুটিং শুরু হবে।

এদিকে গত ঈদে দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পায় ಞশাকিবের দুটি সিনেমা। এগুল𒐪ো হলো ‘বিদ্রোহী’ ও ‘গলুই’। আসন্ন ঈদেও নতুন সিনেমা নিয়ে হাজির হবেন এই তারকা।

Link copied!