• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


মাঝরাতে মুখোমুখি ওমর সানী-মৌসুমী!


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ১৭, ২০২২, ০৩:০৩ পিএম
মাঝরাতে মুখোমুখি ওমর সানী-মৌসুমী!

শিল্পী সমিতির নির্বাচনের পর আবারও গরম হয়ে উঠেছিল এফডিসিপাড়া। যার মূলে ছিলেন ওমর সানী-মৌসুমী-জায়েদ খান। জায়েদ খানকে ওমর সানীর ‘চড়‍‍’, 𝕴ওমর সানীকে জায়দের ‍‍‘পিস্তল‍‍’ দেখানো থেকে শুরু করে ওমর সানীকে মৌসুমীর ‍‍‘ভাই‍‍’ ডাক নিয়ে ঝড় বয়ে গেছে পুরো ঢালিউড পাড়ায়।

এ ঘটনায় অনেকেই ভেবেছিলেন জায়েদ খানের জন্য সানী-মৌসুমীর দীর্ঘ ২৭ বছরের সম্পর্কের সমাপ্তি ঘটতে যাচ্ছে। তবে এরই মধ্যে তাদের পারিবারিক একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করে ভক্তদের চিন্তামুক্ত করেছেন সানী। রাত ১২টা ৪৫ মিন🐎িটে শেয়ারকৃত এ ছবি যেন সংসার ভাঙার কালো মেঘ দূরে সরার ইঙ্গিত।

সেই ছবিতে দেখা যায় খাওয়ার টেবিলে মুখোমুখি সানী-মৌসুমী দম্পতি। তাদের সঙ্গে ছিলেন ছেলে ফারদিনসহ পর𒆙িবারের অন্য সদস্যরাও। এই ছবিতে শুভেচ্ছার জোয়ারে ভাসছেন ꦿতারা।

অন্য🌞দিকে সানী জানিয়েছিলেন আমাদের মনোমালিন্য চলছে, তবে আমরা একই ছাদের নিচে থাকছি।

অভ⭕িনেতা ও প্রযোজক মনোয়ার হোসেন ডিপজলের ছেলের বিবাহোত্তর সংবর্ধনা অনꦿুষ্ঠানে চিত্রনায়ক ওমর সানীকে পিস্তল বের করে গুলি করার হুমকি দেওয়ার অভিযোগ ওঠে চিত্রনায়ক জায়েদ খানের বিরুদ্ধে।

এরপর জায়েদ খানের বিরুদ্ধে নায়িকা মৌসুমীকে হয়রানি, বিরক্ত করার পাশাপাশি সুখের সংসার ভাঙার কৌশলের অভিযোগ নিয়ে বাংলাদেশ চল🐼চ্চিত্র শিল্পী সমিতির সভাপতি বরাবর শিল্পী সমিতির কার্যালয়ে উপস্থিত হয়ে ওমর সানী অভিযোগ জানান। তবে সেই অভিযোগ অডিও বার্তায় উড়িয়ে দেন মৌসুমী।

১০ জুন রাজধানীর বসুন্ধরা কনভেনশন সেন্টারে উপস্থিত থাকা কয়েকজনের দাবির পরিপ্রেক্ষিতে গণমাধ্যমের 🧜খবর, কয়েক দিন আগে মৌসুমীর সঙ্গে জায়েদ খান খারাপ আচরণ করেছেন। সে কাඣরণে অনুষ্ঠানে ঢুকেই ওমর সানী সরাসরি জায়েদ খানকে চড় মারেন। তারপর জায়েদ এমন কাণ্ড ঘটিয়েছিলেন।

Link copied!