• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


মনে হয় যেন মিমির সঙ্গে বহু দিনের পরিচয় : নিরব


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জানুয়ারি ৩, ২০২২, ০১:৫৮ পিএম
মনে হয় যেন মিমির সঙ্গে বহু দিনের পরিচয় : নিরব

শিল্পী সমিতির বর্তমান কমিটির মেয়াদ শেষের পথে। এ মাসের মধ্যেই করা হতে পারে তফসিল ঘোষণা। এবারে শিল্পী সমিতি নির্বাচনে কোনো দলের হয়ে দেখা যা🦩বে না বলে আভাস দিয়ে একতাবদ্ধ হয়ে চলতে চান বলে জানান নায়ক নিরব। তিনি বলেন, “যারাই নির্বাচিত হোক, আম🐬রা সবাই যেন একতাবদ্ধ হয়ে চলতে পারি। দেখা যায় যে, প্রযোজক সমিতির সঙ্গে পরিচালক সমিতির নানা সময়ে বিভিন্ন বিষয়ে সমস্যা তৈরি হয়। সেগুলো যেন আর না থাকে।”

রোববার (২ জানুয়ারি) রাজধানীর একটি হোটেলে বিজ♔্ঞানিক কল্পকাহিনি নির্ভর চলচিত্র ‘জলকিরণ’ ছবির উদ্বোধনী অনুষ্ঠানে সংবাদ প্রকাশকে দেওয়া একান্ত আলাপনে এসব কথা বলেন নিরব।

গেল বছর বেশ ভালোই কেটেছে জানিয়ে এই অভিনেতা বলেন, “২০২১ সাল বেশ ভালোই কেটেছে। করোনার মধ্যেও আমি বেশ কিছু কাজ করেছি। বছরের শেষে তাপস ভাইয়ের (কৌশিক হোসেন তಞাপস) সঙ্গে আমার একটি মিউজিক ভিডিও ‘তুই আর আমি’ প্রকাশিত হলো। সেটি মাত্র ৭ দিনে ১ কোটিরও বেশি ভিউ হয়েছে। সব মিলিয়ে ২০২১ ছিল আমার জন্য ভালো একটি বছর।”

কাজটি সম্পর্কে বলতে গিয়ে নিরব বলেন, “পশ্চিম বাংলার মিমি চক্রবর্তীর সঙ্গে কাজটি এককথায় অসাধারণ হয়েছে। দর্শক খুবই পছন্দ করেছে। শুটিংয়ের আগে কখনো মিমি চক্রবর্তীর সঙ্গে কথাও হয়নি। কিন্তু সেটে গিয়ে মনে হয়েছে, বহু দ꧟িনের পরিচয়। আসলে মিমি কাজের সময়ে খဣুবই সিরিয়াস। পরিচালক কাট বলার পর সে আবার অন্য মিমিতে পরিণত হয়।” 

নিজের ভবিষ্যৎ পরিকল্পনার নিয়ে নিরব বলেন, “সামনে বড় কাজ আসছে। তাপস ভাই সবসময় বড় কিছু প্ল্যান করতে চান। কাজটি করার সময় তিনি বলছিলেন, আরও কয়েকটি গান করে একটি পুরো একটি ছবি বানিয়ে ফেলি। যদিও সেটি হয়নি। কিন্তু তꦡাপস ভাই যা একবার বলেন, সেটিই করেন। সামনে হয়ত তার ছবিতে দেখা যেতেও পারে।”

Link copied!