• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


‘‍‍ব্রহ্মাস্ত্র‍‍’-এ দেখা যাবে কিং খানকে!


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ১৬, ২০২২, ১১:৪১ এএম
‘‍‍ব্রহ্মাস্ত্র‍‍’-এ দেখা যাবে কিং খানকে!

বুধবার (১৫ জুন) মুক্তি পেয়েছে অয়ন মুখোপাধ্যায়ের স্বপ্নের প্রজেক্ট ‍‍‘ব্রহ্মাস্ত্র‍‍’ ཧছবিღর ট্রেলার। এই ছবিতে প্রথমবার একসঙ্গে স্ক্রিনে দেখা যাবে রণবীর কাপুর ও আলিয়া ভাটকে। বলিউডে এখন জোর গুঞ্জন, এই ছবিতে নাকি ক্যামিও করতে দেখা যাবে শাহরুখ খানকে। কারণ, করণ জোহর কিছুদিন আগেই বলেছিলেন, ছবিতে ক্যামিও করতে দেখা যাবে শাহরুখ খানকে। তারপরেই শুরু হয়েছে এ গুঞ্জন। 

ট্রেলারে ত্রিশুল হাতে একটি চরিত্♚রে নাকি দেখা গেছে শাহরুখ খানকে। তার মুখ স্পষ্ট না হলেও দেখে অনেকেই অনুমান করছেন সেই ব্যক্তি হলেন শাহরুখ খান। আগে এক সাক্ষাৎকারে শাহরুখ জানিয়েছিলেন, ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে একটি ক্যামিও চরিত্রে দেখা যেতে পারে তাকে। তাই নেটিꦍজেনদের অনুমান ট্রেলারের ওই চরিত্রটি আসলে কিং খান। 

অন্যদিকে মজা করে বলা হচ্ছে, সিনেমার ইতিহাসে এ এক বিরল কাহিনি যে তা তৈরি হতে সময় লাগল পুরো সাত বছর। ཧছবির ভিএফএক্স নিয়েও চলছে জোর আলোচনা। কারণ, এতটা চোখ ধাঁধানো কাজ এর আগে দেখেনি বলিউড। 

ছবিতে রণবীর কোনো সুপার হিরো নয়, তবে তার রয়েছে বিশেষ পাওয়ার। যার চরিত্রের নাম শিবা। যা পৌরাণিক হিরো, যার অন্তর্নিহিত শক্তি আগুন। যাকে🌄 আগুনে পোড়ানো যায় না। ছবিতে অমিতাভ বচ্চনকে দেখা যাবে শিবার মেন্টর হিসেবে। এছাড়া দেখা মিলল মৌনী রায় ও চিরঞ্জিবীর। তবে একটি চরিত্র ঘিরে তৈরি হয়েছে জল্পনা। 

সূত্র: জি নিউজ, হিন্দুস্তান টাইমস

Link copied!