• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বানভাসিদের সহায়তা দিতে সিলেটে তারকারা!


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ২২, ২০২২, ০২:১৫ পিএম
বানভাসিদের সহায়তা দিতে সিলেটে তারকারা!

বন্যায় কয়েক দিন ধরে দুর্বিষহ সময় পার করছেন সিলেট-সুনামগঞ্জের মানুষ। ভারত থেকে আস🐎া পাহাড়ি ঢল আর টানা বৃষ্টিতে বন্যায় ভয়াবহ আকার দেখা দিয়েছে এই অঞ্চলে। এমন পরিস্থিতিতে সরকার, স্থানীয় প্রশাসনের পাশাপাশি💞 বহু মানুষ ব্যক্তিগত উদ্যোগে বানভাসি মানুষকে সহায়তা দিচ্ছেন। দেশের তারকারাও এগিয়ে এসেছেন এই দুর্যোগ মোকাবিলায়।

এবার বানভা💖সি মানুষের 𒀰জন্য সহায়তা নিয়ে সিলেটে ছুটে গেলেন চিত্রনায়ক রিয়াজ, সাইমন সাদিক ও চিত্রনায়িকা নিপুণ। বুধবার (২২ জুন) সিলেটের গোয়াইন ঘাট, লক্ষ্মীনগর, মেওয়ার কান্তি এলাকায় ২৫০০ পরিবারের হাতে খাদ্যসামগ্রী তুলে দিয়েছেন তারা। সেই সঙ্গে দিয়েছেন নগদ অর্থও।

এ প্রসঙ্গে নিপুণ বলেন, এই সহায়তা চলচ্চিত্র শিল্পী সমিতির পক্ষ থেকে দেওয়া হচ্ছে।🌼 সিলেট-সুনামগঞ্জবাসীর এই বিপদের দিনে আমাদের শিল্পীদের মনে হয়েছে তাদের পাশে থাকা দরকার। তাই চলে এসেছি। আমরা আড়াই হাজার পরিবারকে সহায়তা দিচ্ছি।”

সাইমন সাদিক বলেন, “বিপর্যয়ের এই দিনে সবাই মিলে বন্যার্তদের পাশে থাকতে হবে। আমরা আমদের জায়গা থেকে যথাসম্ভব সহায়তা নিয়ে ♊এসেছি। অন্যদের প্রতিও আহ্বান থাকܫবে, তারা যেন এই দুঃসময়ে মানুষের পাশে দাঁড়ান।”

চিত্রনায়ক রিয়াজ বলেন, “মানুষ এখানে সত্যিই অনেক কষ্ট করছে। সরকার, প্রশাসন তাদের জায়গা থেকে কাজ করে যাচ্ছে। পাশাপাশি ব্যক্তি উদ্যোগেও মানুষ সহযোগিতা করছেন। সামর্থ্যবানদের কাছে অনুরোধ করব, যার যার অবস্থান থেকে এগিয়꧙ে আসুন।”

এর আগে ঢাকাই সিনেমার আরও কয়েকজন তারকা বন্যার্তদের সহায়তা দিয়েছেন। চিত্রনায়ক🎶 অনন্ত জলিল ৩০ লাখ টাকার সহযোগিতার ঘোষণা দিয়েছেন, খল অভিনেতা ডিপজল দিচ্ছেন ১০ ট্রাক খাবার। এছাড়া যুক্তরাষ্ট্র থেকে শাকিব খানও সহায়তা পাঠিয়েছেন।

Link copied!