• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বলিউডে পা রাখলেন তনুশ্রী


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ২৩, ২০২২, ০১:৩৮ পিএম
বলিউডে পা রাখলেন তনুশ্রী

টা♉লিউডের জনপ্রিয় অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী। ভারতীয় বাংলা সিনেমায় অভিনয় দক্ষতা দিয়ে দর্শকহৃদয় জয় করেছেন তিনি। এবার অভিনয় দিয়ে নজর কাড়বেন বলিউডেও।  এর আগেও বলিউড সিনেমায় নাম লেখিয়েছেন ভারতের অনেক তারকা। এ তালিকায় রয়েছেন—রাইমা সেন, পাওলি দাম, স্বস্তিকা মুখার্জি প্রমুখ। এবার এ তালিকায় যুক্ত হলেন টালিউডের আরেক অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী। সানি দেওলের সঙ্গে জুটি বেঁধে পর্দায় হাজির হবেন তিনি।

ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, হিন্দি ভাষার এ সিনেমায় সানির স্ত্রীর চরিত্রে দেখা যাবে তনুশ্রীকে। সানি মানেই ‘অ্যাকশন’! এই সিনেমার ক্ষেত্রেও তার ব্যতিক্রম হবে না। শুধু নায়ক নন, পর্দায় অ্যাকশন করতে দেখা যাবে নায়িকা তনুশ্রীকেও। জোধপুর, উদয়পুরে সিনেমাটির দৃশ্যধারণের কাজ চলছে। শুটিং প্রায় শেষের দি﷽কে।

এ বিষয়ে কথা বলতে তনুশ্রীর সঙ্গে যোগাযোগ করা হলে নায়িকা কোনো🃏 কথা বলেন না। রহস্য রেখে তনুশ্রী বলেন, “এই বিষয়ে কোনো কথা বলতে পারব না।”

২০১০ সালে ‘বন্ধু এসো তুমি’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখ𓂃েন তনুশ্রী। এরপর ‘খাদ’, ‘বুনো হাঁস’, ‘অভিশপ্ত নাইটি’, ‘কয়েকটি মেয়ের গল্প’, বেডরুম’-এর মতো অনেক দর্শকপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন এই অভিনেত্রী।

 

Link copied!