• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


সপরিবার প্রেক্ষাগৃহে ‘শান’ দেখার আহ্বান


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জানুয়ারি ৫, ২০২২, ০২:২০ পিএম
সপরিবার প্রেক্ষাগৃহে ‘শান’ দেখার আহ্বান

আসছে ৭ জানুয়ারি মুক্তি পাচ্🐻ছে পূজা চেরি ও সিয়াম আহমেদ অভিনীত চলচ্চিত্র ‘শান’। ইতোমধ্যেই ছবিটির ট্রেইলর এবং গানগুলো দর্শকদের প্রসংশা কুড়িয়েছে।

মঙ্গলবার সন্ধ𝔍্যায় রাজধানীর একটি হোটেলে ছবিটি মুক্তি উপলক্ষে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

মজার ছলে স্বামী-স্ত্রী বা বন্ধুদের সিনেমা হলে গিয়ে ছবিটি দেখার আহ্বান জানায় ছবিটির নায়িকা ꦜপূজা চেরী। 

‘শান’ চলচ্চিত্রের গল্প লিখেছেন আজাদ খান, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন নাজিম উদ দৌলা। সিনেমাটির পরিচালক এম রহিম। নায়ক চরিত্রে অভিনয় করেছেন সিয়াম আহমেদ ও নায়িকা চরিত্রে পূজা চেরী এবং ভিলেন হিসেবে ম♛িশা সওদাগর। 

ফিল্ম-ম্যানের ব্যানারে সিনেমাটি প্রযোজনা করেছেন এম আতিকুর রহমান।ꦉ পরিবেশনার দায়িত্বে আছে জꦕাজ মাল্টিমিডিয়া।

‘শান’ নিজের ক্যারিয়ারের বেস্ট ছবি জানিয়ে পূজা চেরী বলেন, “আমার লাইফের একটা বেস্ট সিনেমা হয়ে থাকবে ‘শান’। প্রায় তিন বছর অপেক্ষা করেছি এটির জন্য। আপনারা ‘শান’ সিনেমা হলে এসে দেখুন, ভালো লাগলেও বল🔯ুন, না লাগলেও বলুন। আপনাদের বউ, গার্লফ্রেন্ড যারা আছে তাদের নিয়ে সিনেমা হলে আসুন।”

ছবিটি সম্পর্কে সিয়াম বলেন, “সিনেমাটি নিয়ে আমাদের পরিচালক এম. রহিম ভাই তিন বছর অমানুষিক পরিশ্রম করেছেন। রাহিম ভাইয়ের পরিশ্রমের জন্য হলেও আমি বলবো, আপনারাꦍ চলচ্চিত্রটি দেখুন। সিনেমা হলে আসুন, আ🎃মাদের পাশে থাকুন। আশা করছি ভালো কিছু সময় কাটবে।”

মিশা সওদাগর বলেন, “আমি গত ৩৩ বছর ধরে টানা কাজ করছি। আমি বলছি ‘শান’ চলচ্চিত♊্রটি একটি দেখার মতো সিনেমা। আপনারা হলে আসুন, সিনেমাটি দেখুন।”

‘শান’ একটি পরিপূর্ণ প্যাকেজ জানিয়ে মিশা সওদাগর আর൲ও বলেন, “গত ১৫ বছরে এমন সিনেমা নেই যেটা চলার কথা, কিন্তু চলেনি। আপনারা দেখাতে পারবেন না— একটা ছবিতে ভালো গল্প ছিল, ডিরেকশন ছিল, অভিনয় ছিল, কিন্তু চলেনি। ‘শান’ হচ্ছে সেই সিনেমা, যার সবকিছু আছে।”

Link copied!