• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ধকল সামলে ফের শুটিংয়ে ফিরছেন শাহরুখ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ৭, ২০২১, ০১:২৪ পিএম
ধকল সামলে ফের শুটিংয়ে ফিরছেন শাহরুখ

ক্যারিয়ার ও ব্যক্তিগত জীবন মিলে সময়টা ভা🉐লো যাচ্ছে না বলিউড অভিনেতা শাহরুখ খানের। ২০১৮ সালে ‘জিরো’ ছবি বক্স অফিসে মুখ থুবড়ে পড়ার পর সিনেমা থেকে বিরতি নেন তিনি। দীর্ঘ বিরতির পর ‘পাঠান’ সিনেমার শুটিং শু꧟রু করেছিলেন। পরে তার ছেলে আরিয়ান খান মাদক-কাণ্ডে জড়িয়ে গ্রেপ্তার হওয়ার পর শুটিং বন্ধ রাখেন বলিউড বাদশা।

তবে এখন আরিয়ান জামিনে আছেন। তাই আপাতত চিন্তামুক্ত শাহরুখ। সেকারণে ফের শুটিংয়ে অংশ নিতে চলেছেন তিনি। ভারতীয় গণমাধ্যমগুলো বলছে, আগামী ১৫ ডিসেম্বর থেকে সিদ্ধার্থ আনন্দের ‘পাঠান’ সিনেমার কাজ শুরু করবেন বলিউড কিং। এব♛ার সিনেমাটির শুটিং হবে স্পেনে। তার জন্য শাহরুখ, দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহাম স্পেন পাড়ি দেবেন শিগগিরই।

শাহরুখের জন্যই ‘পাঠান’-এর শুটিং শিডিউল নতুন করে তৈরি করতে✃ হয়েছে। সিনেমার প্রযোজক আদিত্য চোপড়া থেকে দীপিকা, জন প্রত্যেকেই শাহরুখের জন্য নিজেদের ব্যস্ত শিডিউল থেকে সময় বের করেছেন

মাসখানেক ধরে নিজেকে সব কিছু থেকে গুটিয়ে রেখেছিলেন শাহরুখ। ‘পাঠান’-এর কাজ শুরু করার আগে ফের শারীরচর্চা শুরু কর🐭েছেন অভিনেতা। এর পর রয়েছে অ্যাটলি কুমার পরিচালিত অ্যাকশন মুভির শুটিংও। তাই শাহরুখ এখন পুরোদমে প্রস্তুতি শুরু করেছেন নতুন করে কাজে ফেরার।

Link copied!