• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ত্রাণ নিয়ে সুনামগঞ্জে গেল ‘অমানুষ’ টিম


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ২২, ২০২২, ০৭:৪৭ পিএম
ত্রাণ নিয়ে সুনামগঞ্জে গেল ‘অমানুষ’ টিম

সিলেট-সুনা✨মগঞ্জে চলছে ভয়াবহ বন্য। সেখানকার মানুষের জনজীবন দূর্বিষহ হয়ে পড়েছে।꧙ প্রয়োজন পড়ছে নানা সাহায্যের। সেই সাহায্যের ডাকে সাড়া দিচ্ছে বিভিন্ন সংগঠন থেকে শুরু করে বিভিন্ন পর্যায়ের মানুষ।

এই ধারাবাহিকতায়🐲 বন্যার🅠্তদের সাহাযার্থে এগিয়ে এসেছে সম্প্রতি মুক্তি পাওয়া ‘অমানুষ’ সিনেমার টিম।

অমানুষ সিনেমার অভিনেত্রী নবাগত নায়িকা শারমিন মজুমদার ඣসংবাদ প্রকাশকে জানান, তারা বন্যার্ত মানুষের কষ্ট একটু হলেও কমানোর চেষ্টা করে যাচ্ছেন।

তিনি বলেন, ‘‘আমরা শহরে বসে টেলিভিশনে যেমন দেখি তার চেয়ে এখানকার পরিবেশ আরো ভয়াবহ। যারা সামনে এসে দেখে গেছেন তারাই বুঝতে পারছেন কতটা কষ্টে আছে এই অঞ্চলের মানুষ। প্রত্যন্ত এলাকায় ত্রাণ পৌঁছানো বেশ চ্যলেঞ্জিং। তবুও আমরা (অমানুষ সিনেমার টিম) চে👍ষ্টা চালিয়ে যাচ্ছি।’’

অন্যদিকে সোমবার (২০ জুন) দুপুরে এই সিনেমার নায়ক নিরব হোসাইন ফেস﷽বুকে একটি ভিডিও শꦗেয়ার করেন। সেই ভিডিওতে দেখা যায়, প্যাকেটজাত খাদ্যসামগ্রী ট্রাক থেকে ট্রলারে তোলা হচ্ছে।

নিরব সেই ভিডিওর ক্যাপশনে লিখেন, ‘‘দান কিভাবে করবেন সেটা আপনার ব্যাপার, তবে আপনার কোন কাজ যদি মানুষকে উৎসাহ প্রদান করে সেটার প্🌄রচার করা দরকার। ‘অমানুষ’ টিম ৫০০ পরিবারের জন্য সা♋হায্য নিয়ে আজ যাবে সুনামগঞ্জের উদ্দেশ্য।’’

এর আগে সিনেমার পরিচালক অনন্য মামুন ঘো🎉ষনা দিয়েছিলেন তাদের এই সিনেমার প্রথম সপ্তাহের আয় যাবে বানভাসীদের ঘরে। সেই কথা রাখলে🎐ন তারা।

প্রসঙ্গত, শুক্রবার (১৭ জুন) দেশের ৪১টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে অমানুষ। যার মাধ্যমে বাণিজ্যিক সিনেমায় অভিষেক হয়েছে রাফিয়াত রশিদ মিথিলা ও শারমিন মজুমদারের। সিনেমাটিতে আরো আছেন ෴মিশা সওদাগর, কাজী নওশাবা, রাশেদ মামুন অপুসহ অনেকে।

Link copied!