• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


তুরস্কের মাটিতে অন্য মেহজাবীন


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ২, ২০২২, ০১:২০ পিএম
তুরস্কের মাটিতে অন্য মেহজাবীন

সা✅রা বছরই প্রায় শুটিংয়ে ব্যস্ত থাকেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। তবে সময় পেলেই ঘুরতে পছন্দ করেন তিনি। প্রায়ই তিনি দেশের বাইরে ঘুরতে যান। মে মাসের দ্বিতীয় সপ্তাহে🅷 তুরস্কের ইস্তাম্বুলে ঘুরতে গিয়েছিলেন এই অভিনেত্রী।

সেখানে গিয়ে মেহজাবীন 𒆙হাজির হয়েছিলেন একটি মৃৎশিল্পের কারখানায়। এরপর পুরোদস্তুর মৃৎশিল্পী হওয়ার চেষ্টা করেছেন তিনি। নিজ হাতে তৈরি করেন মাটির পাত্রও। মেহজাবীন তার ফেসবুক পেজে মাটির পাত্র বানানোর ভিডিও শেয়ার করেছেন।

মেহজাবীনের শেয়ার করা ভিডিওতে দেখা যায়, মাটির পাত্র বানানোর জন্য মেহজা🍸বীন প্রথমে বিশেষ প্যান্ট পরে নেন। এরপর বসে যান যন্ত্রচালিত চাকের পাশে। কিছুক্ষণের চেষ্টা একটি মাটির পাত্রও 🦩তৈরি করে ফেলেন এই শিল্পী। 

এ বিষয়ে মেহজাবীন বলেন, “তুরস্কের ভ্রমণটা অসাধারণ ছিল। প্রথমবারের মতো মাটির ♒পাত্র বানানোর চেষ্টা ক🍨রেছি। সেখানকার ট্যুর কোম্পানি খুব সুন্দর এই অভিজ্ঞতা পাওয়ার সুযোগ করে দিয়েছিল।”

এদিকে জানা যায়, তুরস্কই নয়, যুক্তরাষ্ট্রসহ আরও কয়েকটি দেশ ঘুরেছেন মেহজাবিন। বুধবার (১ জুন) নিজের ফেসবুকে নিউইয়র্কের রাস্তায় হাঁটাহাঁটির ছবি দিয়েছেন মে🧔হজাবীন। ক্যাপশনে লিখেছেন, “কেন তাকিয়ে আছো আমার দিকে?”

Link copied!