• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


তবে কি শাকিবের পর নিরবের কাঁধে ভর করলেন বুবলী?


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: নভেম্বর ১৭, ২০২১, ০১:৫৫ পিএম
তবে কি শাকিবের পর নিরবের কাঁধে ভর করলেন বুবলী?

সুপারস্টার শাকিব খানের হাত ধরেই চলচ্চিত্র জগতে বুবলীর পদার্পণ। প্রায় এক ডজন সিনেমায় তারা জুটি হয়ে অভিনয় করেন। অভিনয়ের সূত্র ধরে এই দুই তারকার প্রেম-বিয়ে ও সন্তান হওয়ার গুঞ্জন চাউর হয় ঢালিউড অন্দরমহলে। এরপর অনেকটা হঠাৎ করে নিরবের সঙ্গে জু🍰টি বাঁধেন বুবলী। তড়িঘড়ি করে ‘ক্যাসিনো’ নামের সেই সিনেমাটির কাজ শেষ করে লাপাত্তা হয়ে যান তিনি। তখন তার সন্তান হওয়ার গুঞ্জন আরও বেশি জোরা🌞লো হয়। তবে বিষয়টিকে হেসেই উড়িয়ে দিয়েছিলেন শাকিব ও বুবলী।

অন্তরাল থেকে 🦋ফিরে নিরবের সঙ্গে জুটি বেঁধে ‘চোখ’ শিরোনামের ছবিতে অভিনয় করেন বুবলী। তবে ছবিটি ব্যবসায়িকভাবে সফলতা পায়নি। তবে নতুন খবর হলো, নিরবের সঙ্গে ফের জুটি বেঁধেছেন বুবলী। ‘কয়লা’ শিরোনামের ছবিটি পরিচালনা করবেন সাইফ চন্দন। সিনেপাড়ায় নতুন গুঞ্জন, তবে কি শাকিব খানের পর নিরবের কাঁধে ভর করলেন বুবলী?

এই প্রশ্নের উত্তর জানতে বুবলীর সঙ্গে যোগাযোগ করা হলেও তাকে ফোনে পাওয়া যায়নি। তবে নিরব জানালেন, সিনেমার গল্পটি তার পছন্দ হওয়ার কারণে ছবি꧋টিতে চুক্তিবদ্ধ হয়েছেন।

নিরবেই কি বুবলীর স্বস্তি

বুবলীর সঙ্গে জুটি গড়ে ওঠা প্রসঙ্গে নায়ক নিরব বলেন, “এটা আনন্দের ব্যাপার যে বুবলীর সঙ্গে আমার জুটিটি প্রযোজক ও পরিচালকদের আগ্রহে পরিণত হয়েছে। আমরা কিছু ভালো সিনেমা উপহার দিতে চাই।&rd🧸quo;

তিনি আরও বলেন, “ছবির গল্পটি চমৎকার। তা ছাড়া বুবলীর সঙ্গে আমার রসায়ন 🎐ভালো। সব মিলিয়ে দর্শক ভালো গল্পের একটি সিনেমা পেতে যাচ্ছেন।”

এদিকে সাইফ চন্দন বলেন, “মৌলিক গল্পে সিনেমাটি নির্ম🍌াণ করছি। এখানে চরিত্রগুলোর প্রাণ আছে। চরিত্রের সঙ্গে ম🍎ানিয়েই নিরব-বুবলীকে নেওয়া হয়েছে। আশা করছি, সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পেলে সবাই পছন্দ করবেন।”

তিনি জানিয়েছেন অ্যাকশন থ্রিলার ঘরানার এ সিনেমাটির শুটিং হবে যশোর ও বেনাপোল বর্ডার এলাকায়। নিরব-বুবলী ছাড়াও এ সিনেমায় খলচরিত্রে অভিনয় করবেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা রাশেদ মামুন অপু। সিনেমাটির কাহিনি ও সংলাপ করেছেন আবদুল্লাহ জহির বাবু। এটি প্রযোজনা করছ🎶ে সিমপ্ল্যাক্স ইন্টারন্যাশনꦗাল।

Link copied!