• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ঢাকায় আসছে টম ক্রুজের ‘টপ গান’


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ২৬, ২০২২, ১১:৫২ এএম
ঢাকায় আসছে টম ক্রুজের ‘টপ গান’

বিꦛশ্বসেরা অভিনেতা টম ক্রুজের সাড়া জাগানো সিনেমা ‘টপ গান’ মুক্তির তিন যুগ পর ঢাকাসহ বিশ্বজু🎉ড়ে মুক্তি পাচ্ছে ‘টপ গান’-এর দ্বিতীয় কিস্তি।

দীর্ঘ ৩৬ বছর পর পর্দায় আসছে হলিউড সুপারস্টার টম ক্রুজের জনপ্রিয় সিনেমাটি। ‘টপ গান’-এর এবারের সিক্যুয়েলের নাম রাখা হয়েছে ‘টপ গান: ম্যাভেরিক’। শুক্রবার🌊 (২৭ মে) আন্তর্জাতিকভাবে মুক্তি পাবে ‘টপ গান: ম্যাভেরিক’। একജই দিন থেকে বাংলাদেশের দর্শকরা সিনেমাটি দেখতে পাবেন স্টার সিনেপ্লেক্সে। এরই মধ্যে স্টার সিনেপ্লেক্সের ওয়েবসাইট এবং কাউন্টার থেকে সিনেমাটির অগ্রিম টিকিট বিক্রি শুরু হয়েছে।

সম্প্রতি সিনেমাটির ট্রেলার মুক্তি পেয়েছে। ট্রেলারটি ইতিমধ্যে বেশ সাড়া ফেলেছে। 🐻দুই মিনিট ত্রিশ সেকেন্ডের ট্রেইলার সব টম ক্রুজ ভক্তদের যেন ফিরিয়ে নিয়ে গিয়েছে সেই ৩৬ বছর আগের বেপরোয়া পাইলটের কাছে। এর আগে বুধবার (১৮ ম⭕ে) কান উৎসবের ৭৫তম আসরে সিনেমাটির উদ্বোধনী প্রদর্শনী হয়ে গেল। সেখানে অংশ নিয়েছেন টম ক্রুজ।

‘টপ গান: ম্যাভেরিক’ পরিচালনা করেছেন টম ক্রুজ অভিনীত অবলিভিয়ন সিনেমার পরিচালক 🐻জোসেফ কোসিনস্কি। অভিনয়ের সঙ্গে সিনেমাটি প্রযোজ🐠নাও করেছেন টম। প্রথম কিস্তির প্রযোজক জেরি ব্রাকহেইমারও আছেন সঙ্গে।

টম ক্রুজ ও ভ্যাল কিলমার অভিনীত যুদ্ধ ও প্রেমের সিনেমা ‘টপ গান’ মুক্তি পায় ১৯৮৬ সালে। বক্স অফিসে ঝড় তোলা এই সিনেমা বিশ্বব্যাপী ৩৫ কোটি ♛মার্কিন ডলার আয় করে। প্যারামাউন্ট পিকচারসের ব্যানারে নির্মিত এ সিনেমার মাধ্যমেই সারা বিশ্বে জনপ্রিয়তা পান টম ক্রুজ।

 

 

 

 

 

Link copied!