• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


টেলিপ্যাবের নতুন সভাপতি পাঠান, সাধারণ সম্পাদক সাজু


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ২১, ২০২২, ০৪:৫৭ পিএম
টেলিপ্যাবের নতুন সভাপতি পাঠান, সাধারণ সম্পাদক সাজু

টেলিভিশন প্রোগ্রাম প্রডিউ💫সারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (টেলিপ্যাব)-এর নির্বাচন সম্পন্ন হয়েছে। ২০২২–২৪ মেয়াদের এই নির্বাচনে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন মনোয়ার পাঠান ও সাধারণ সম্পাদক পদে বিজয়ী হয়েছেন সাজু মুনতাসির।

শনিবার (১৯ মার্🎉চ) ছিল টেলিপ্যাবের ভোট। ওইদিন ভোটগ্রহণ শেষে রাতেই শুরু হয় ভোট গণনা। এই নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার ছিলেন কামাল বায়োজিদ।

নির্বাচনে মনোয়ার পাঠান সভাপতি পদে ১২৪ ভোট পেয়ে ৮৭ ভোট পাওয়া রোকেয়া প্রাচীকে পরাজিতꩵ করেছেন। সাধারণ সম্পাদক পদে সাজু মুনতাসির পেয়েছেন ১১৪ ভোট। সাজ্জাদ হোসেন দোদুল হেরে গℱেছেন ৯৭ ভোট পেয়ে।

বিজয়ী অন্যান্যরা হলেন সহসভাপতি পদে কাজী নয়ন (১৪৫), মিতু (১১৯), কাজী সাইফুল (১১৪)। যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল হক রেজা পেয়েছেন ১৩৬ ভোট♔। ১২১ ভোট পেয়ে যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন শহীদ আলমগীর।

এবারের নির্বাচনে সম্পাদকীয়তে সর্বোচ্চ ভোট পেয়েছেন শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক পদে জয়ী অনন্য ইমন। তিনি পেয়েছেন ১৫১ ভোট। আরও জিতেছেন ফকরুদ্দিন ছোটন - সাংগঠনিক সম্পাদক (১১৭), কে সি পাল - অর্থ সম্পাদক (১০৯), নাহিদ নিয়াজী রিপন - দপ্তর সম্পাদক (১২৬), এম এস কে সানজিদ খান প্রিন্স - প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক ( ১১১), অলোরা আফরিন - আইন বিষয়ক সম্পাদক (১১৪), জাকির খান - ক্ꦕরীড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক (১২৫), এস এম মাসুদ করিম (সুজন) - আর্কাইভ বিষয়ক সম্পাদক (১২৬), এম রেজাউল করিম সজল- আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক (১১৬), মো. সায়েম মিয়া - সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক (১৩১)।

২২৮ জন ꦚভোটার ভোট দেন এবারের নির্বাচনে। দুটি প্যানেল থেকে ২৭ জন প্রার্থী নির্বাচনে অংশ নিয়𒊎েছেন। মোট ভোটার ছিলেন ২৩৯ জন।

Link copied!