• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


টম ক্রুজকে দেখেই নায়ক হয়েছেন রিয়াজ!


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ২৮, ২০২২, ১২:৫৮ পিএম
টম ক্রুজকে দেখেই নায়ক হয়েছেন রিয়াজ!

ঢাকাই সিনেমার অন্যতম সফল ও জনপ্রিয় অভিনেতা নায়ক রিয়াজ। ১৯৯৫ সালে ‘বাংলার নায়ক’ সিনেমার মধ্য দিয়ে চলচ্চিত্রে আত্মপ্রকাশ করেছিলেন তিনি। তবে না♍য়ক হওয়ার ভাবনাটা তার মাথায় আসে আরও নয় বছর আগে, ১৯৮৬ সালে।

হলিউড তারকা টম ক্রুজ অভিনীত ‘টপ গান’ সিনেমায় টম ক্রুজকে দেখে অভিভূত হয়েছিলেন তরুণ রিয়া꧟জ। তখন বাংলাদেশ বিমানবাহিনীতে কর্মরত ছিলেন তিনি। টম ক্রুজকে দেখে তার মনেও নায়ক হওয়ার স্বপ্ন জাগে।

বৃহস্পতিবার (২৬ মে) সন্ধ্যায় সাংবাদিকদের কাছে এ কথা পไ্রকাশ করেন রিয়াজ। এদিন রাজধানীর স্টার সিনেপ্লেক্সে ‘টপ গান’ সিনেমার সিক্যুয়েল ‘টপ গান: ম্যাভেরিক’ মুক্তি পেয়েছে। রিয়াজও সিনেমাটি দেখতে যান।

সেখানেই রিয়াজ বলেন, ‘‘অনেক বছর আগে যখন টম ক্রুজের ‘টপ গান’ সিনেমা দেখেছিলাম, তখন অবাক হয়ে গিয়েছিলাম। আমরা পাইলট হিসেবে যেভাবে হাঁটি, কল দেই—সব টেকনিক অ্🐈যাডাপ্ꦿট করেছিলেন টম। তার অভিনয় দেখে তখন মুগ্ধ হয়েছিলাম। মনে হয়েছিল অভিনয় পেশা তো পাইলটের চেয়েও মজার! সত্যি কথা বলতে, টম ক্রুজের সেই সিনেমা দেখে অভিনয়ে আসার ইচ্ছাও জাগে তখন। আমার নায়ক হওয়ার পেছনে টমের অভিনয় একটি কারণ।’’

‘টপ গান’ সিনেমাটি সে সময়ে বক্স অফিসে ঝড় তুলেছিল। এর বাজেট ছিল মাত্র ১৫ মিলিয়ন ডলার। তবে তুমুল জনপ্রিয়তার সুবাদে এর আয় ছাড়িয়ে যায় সাড়ে ত🌠িন’শ মিলিয়ন ডলার। এই সিনেমার মাধ্যমেই তারকা হিসেবে আন্তর্ꦛজাতিক অঙ্গনে খ্যাতি পান টম ক্রুজ।

৩৬ বছর পর মুক্তি পেলো সিনেমাটির সিক্যুয়েল  ;‘টপ গান: ম্যাভে✨রিক’। পরিচালনা করেছেন জোসেফ কোসিনস্কি। অভিনয়ের সঙ্গে ছবিটি প্রযোজনাওꦏ করেছেন টম। এতে তার সঙ্গে আরও আছেন মাইলস টেলার, জেনিফার কনালি, জন হ্যাম প্রমুখ।

Link copied!