• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


জেলেনস্কি এখন নেটফ্লিক্সে


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ২০, ২০২২, ০৭:১৬ পিএম
জেলেনস্কি এখন নেটফ্লিক্সে

জনপ্রিয় কৌতুক অভিনেতা থেকে রাজনীতিবিদ। এরপর দেশবাসীর কাছে দিতে হচ্ছে এক দীর্ঘ পরীক্ষা। বহিরাক্রমণ থেকে নিজ ভূখণ্ড রক্ষার পরীক্ষা। ইতোমধ্যে তিনি বিশ্বের বহু মানুষের কাছে সত্যিকারের নায়কে পরিণত হয়েছেন। বলছি ই🐷উক্রেনের প্রেসিডেন্ট ভলোদিমির জেলেনস্কি🅺র কথা।

ইউক্রেন প্রেসিডেন্টকে এখন নিয়মিত দেখা যাচ্ছে টেলিভিশনে। নিজ দ🤡েশ রক্ষায় বিভিন্ন সময় বিভিন্ন বিষয়ে কথা বলছেন তিনি। তবে এবার তাকে যাবে ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে। জেলেনস্কি অভিনীত ‘সার্ভেন্ট অব দ্য পিপল’ ফিরে আসছে নেটফ্লিক্সে।

ডেইলি মেইলের প্রতিবেদনে বলা হয়েছে, ২০১৫ নির্মিত হয় ‘সার্ভেন্ট অব দꦺ্য পিপল’। এই সিরিজে প্রেসিডেন্ট চরিত্রে অভিনয় করেছিলেন জেলেনস্কি। এক টুইটে সিরিজটি প্রচারের খবর জানিয়েছে নেটফ্লিক্স। তবে সিরিজটি দেখা যাবে শুধু যুক্তরা🃏ষ্ট্রে।

নেটফ্লিক্স কর্তৃপক্ষ টুইটারে লিখেছে🔯, “আপনারা চেয়꧋েছিলেন, আর এটা ফিরে এসেছে।”

জেলেনস্কি ১৯৯০ সালের দিকে এক কৌতুক অ𒈔ভিনয়ের সংগঠনে যোগ দেন। এর আগে তিনি আইন বিষয়ে উচ্চতর ডিগ্রি নেন। এরপর প্যাডিংটন ও প্যাডিংটন-২ সিনেমাতে অভিনয়ের পর তার জনপ্রিয়তা শুরু হয়। ২০১৫ সালে ‘সার্ভেন্ট অব দ্য পিপল’ সিরিজে অভিনয়ের মধ্য দিয়ে তিনি জনপ্রিয়তার শীর্ষে উঠে যান। যেখানে তাকে দেখা যায় একজন সাধারণ শিক্ষক থেকে দেশের প্রেসিডেন্ট হয়ে উঠতে।

এরপরই ২০১৮ সালে এই সিরিজের নামে রাজনৈতিক দল খুলেন জেলেনস্কি। আর সিরিজ শেষ হওয়ার এক মাসের মধ্যে💝ই জেলেনস্কি আবির্ভূত হন সত্যিকারের প্রেসি⛄ডেন্ট হিসেবে।

Link copied!