• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


জায়েদ খানের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ ওমর সানীর


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ১২, ২০২২, ০২:৩২ পিএম
জায়েদ খানের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ ওমর সানীর

চিত্রনায়ক ওমর সানী 🐈ও জায়েদ খানের মধ্যকার চড়-পিস্তল ঘটনাকে কেন্দ্র করে এখন উত্তাল ঢালিউড পাড়া। শুক্রবার (১০ জুন) খল অভিনেতা ডিপজলের ছেলের বিয়ের অনুষ্ঠানে জায়েদকে চড় মেরেছেন সানী। অপরদিকে জায়েদ পিস্তল বের করে সানীকে গুলির হুমকি দেন এমনটাই অভিযোগ নায়ক ওমর সানীর।

যদিও ঘটনাটি সম্পূর্ণ অস্বীকার করেছেন ঢালিউডের নায়ক জায়েদ খান। তিনি জানিয়েছেন, এমন কিছ🌱ুই সেদিন ঘটেনি। শত্রুতা করেই এসব রটানো হচ্ছে।

এবার জ𝐆ায়েদের বিরুদ্ধে আরও বিস্ফোরক অভিযোগ তুলেছেন ওমর সানী। তার দাবি, জায়েদ খান শুধু মৌসুমীকে নয়, আরও অনেক মেয়েকেই বিরক্ত করেন। জায়েদের কারণে নাকি অনেক 🌳মেয়ের সংসারও ভেঙেছে।

ওমর সানী বলেন, “সে (জায়েদ খান) অনেকদিন ধরে আমার বউকে ডিস্টার্ব করছে। আমাদের বিভিন্ন কাজেও বাগড়া দিয়ে আসছে। আমাদের অনেক কাজ𒆙 সে বন্ধ করে দিয়েছে। এরপরও আমি চুপ ছিলাম, মাটির দিকে তাকিয়ে নিজেকে কন্ট্রোল করার চেষ্টা করেছি।”

জায়েদ খানের বিরুদ্ধে অনেক প্রমাণ আছে বলেও জানিয়েছেন ওমর সানী। অভিনেতা বলেন, “ওর নামে বহু অভিয▨োগ আছে। সে অনেক সংসার ধ্বংস করেছে। তার পিস্তল বের করে চলাচল করা, কত মেয়েদের পেছনে লেগেছে। এমন বহু অভিযোগ আছে। এটা কি নতুন কিছু তার জন্য? জায়েদ খানের এই ধরনের অভিযোগের গাছের বয়স তো প্রায় ৪ হাজাꦍর বছর!”

তবে এ বিষয়ে এখনই আইনি ব্যবস্থা নে𝄹বেন না ওমর সানী। আপাতত সিনেমা অঙ্গনের জ্যেষ্ঠ শিল্পীদের সঙ্গে আলোচনা করবেন, তাদের কাছে বিচার চাইবেন। এরপর অন্য কিছ𒊎ু ভাববেন।

Link copied!