• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ধর্ষণের অভিযোগে আটক অস্কারজয়ী পরিচালক


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ২০, ২০২২, ০৩:০৬ পিএম
ধর্ষণের অভিযোগে আটক অস্কারজয়ী পরিচালক

দক্ষিণ ইতালিতে এক নারীকে যৌন হয়রানির অভিযোগে অস্কারজয়ী চলচ্চিত্র পরিচালক পল হ্যাগিসকে 🥃আটক করেছে পুলিশ। স্থানীয় প্রসিকিউটরদের বরাতে ইতালীয় সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, স্থানীয় সময় রোববার তিনি আটক হয়েছেন।

ব্রিটিশ সংবাদমাধ্যম গার্ডিয়ান জানায়, কানাডিয়ান বংশোদ্ভূত হ্যাগিস (৬৯) একটি চলচ্চিত্র উৎসবে অংশ নিতে ইতালিতে যান। মঙ্গলবার ♊থেকে পুগলিয়ার পর্যটন শহর ওস্তুনিতে এই আয়োজন শুরু হচ্ছে।

এদিকে ভ্যারাইটি, লস অ্যাঞ্জেলেস টাইমসহ বিভিন্ন সংবাদমাধ্যম জাꦚনায়, তার বিরুদ্ধে এক নারীকে যৌন হেনস্তার পাশাপাশি এক বিদেশি তরুণীকে ধর্ষণ ও মারধর করার অভিযোগ করা হয়েছে।

বিবৃতিতে হ্যাগিসের অ্যাটর্নি প্রিয়া চৌধুরী দাবি করেন, এই পরিচালক ‘সম্পূর্ণ নির্দোষ’। তিনি বলেন “ইতালির আইনের কারণে আমি প্রমাণ নিয়ে আলোচনা করতে পারছি না। তবে আমি নিশ্চিত যে হ্যাগিসের ✅বিরুদ্ধে সব অভিযোগ খারিজ করা হবে। তিনি সম্পূর্ণ নির্দোষ। সত্য যাতে দ্রুত🐼 বেরিয়ে আসে, সে জন্য কর্তৃপক্ষকে সম্পূর্ণ সহযোগিতা করতে ইচ্ছুক তিনি।”

চলচ্চিত্র উৎসবের আয়োজকরা ভ্যারাইটিকে দেওয়া এক বিবৃতিতে জানায়, যৌ🃏ন নির্যাতনের অভিযোগে পল হ্যাগিসকে পুলিশের হেফাজতে রাখার খবরে তারা হতাশ ও হতবাক হয়েছেন। অবিলম্বে তাকে অনুষ্ঠান থেকে অপসারণের উদ্যোগ নিয়েছে কর্তৃপক্ষ। এছাড়া অভিযোগকারী নারীর সঙ্গে সম্পূর্ণ একাত্মতা প্রকাশ করেছেন তারা।

বিখ্যাত পরিচালক, প্রযোজক🌳 এবং চিত্রনাট্যকার হ্যাগিস ২০০৬ সালে ক্র্যাশ সিনেমার জন্য সেরা মৌলিক চিত্রনাট্যের হিসেবে অস্কার পান। পরে তিনি মিলিয়ন ডলার বেবি, জেমস বন্ডের কোয়ান্টাম অব সোলেস ও ক্যাসিন🍎ো রয়্যালের চিত্রনাট্য লিখেছেন।

Link copied!