• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


উত্তরের মেয়রের সঙ্গে নিপুণদের সাক্ষাৎ


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: মার্চ ১৫, ২০২২, ০৫:৩১ পিএম
উত্তরের মেয়রের সঙ্গে নিপুণদের সাক্ষাৎ

ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আতিকুল ইসলামের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছে𒁃ন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সদস্যরা। মঙ্গলবার (১৫ মার্চ) মেয়র আতিকুল ইসলামের൩ কার্যালয়ের ভেতর সাক্ষাতের একটি ছবি পোস্ট করেন অভিনেত্রী নিপুণ আক্তার।

ছবিতে নিপুণ আক্তারের সঙ্গে উপস্থিত ছিলেন শিল্পী সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন, সহসভাপতি সায়মন সাদিক, অভিনেত্রী  শাহানুর ও জেসমিন। তাদের সঙ্গে আরও ছিলেন চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি সোহানুর রহমান স🌟োহান ও চলচ্চিত্র প﷽্রযোজক ও  প্রদর্শক মোহাম্মদ হোসেন। 

এ বিষয়ে জানতে চাইলে চলচ্চিত্র শিল্পী সমিতির সহসভাপতি সায়মন সাদ🍒িক সংবাদ𝐆 প্রকাশকে বলেন, “বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির পক্ষ থেকে আমরা ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আতিকুল ইসলামের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছি। যেহেতু বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশন (বিএফডিসি) ঢাকা উত্তর সিটি করপোরেশনে পড়েছে, তাই আমরা দেখা করতে গিয়েছিলাম।”  

এর আগে, সোমব🙈ার (১৪ মার্চ ) চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদ🏅ক পদে স্থিতাবস্থার আদেশ নিপুণ আক্তার ও জায়েদ খানকে কঠোরভাবে পালন করতে বলে আপিল বিভাগ। প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকীর নেতৃত্বাধীন আপিল বিভাগ এই আদেশ দেন।

তবে জায়েদ খানের আইনজ♒💎ীবীর দাবি ওই পদে বসবেন জায়েদ, ভিন্নমত নিপুণের আইনজীবীর।

আদালতে জায়েদ খানের পক্ষে শুনানি করেন অ্যাডভোকেট আহসানুল করিম ও অ্যাডভোকেট নাহিদ সুলতানা যুথি। ♒নিপুণের পক্ষে ছিলেন ব্যারিস্টার রোকন উদ্দিন মাহমুদ।

আদেশের পর জায়েদ খানের আইনজীবী আহসানুল করিম দাবি করেন, আপিল বিভাগের আদেশের ফলে জায়েদ খান সাধারণ সম্পাদকের চেয়ারে বসতে পারবেন।
 
অন্যদিকে নিপু🧔ণের আইনজী☂বী ব্যারিস্টার রোকন উদ্দিন মাহমুদ বলেছেন, নিপুণ সাধারণ সম্পাদকের চেয়ারে বসে আছেন। তিনিই বসবেন।

Link copied!