• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


আসছে তায়েব-অপুর ‘ঈশা খাঁ’


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ২৫, ২০২২, ০১:৩১ পিএম
আসছে তায়েব-অপুর ‘ঈশা খাঁ’

ঢালিউড কুইন খ্যাত অভিনেত্রী অপু বিশ্বাস। দীর্ঘ বিরতির পর আবারও ফিরেছেন আগের রূপে। সেই সুবাধেই দুর্গাপূজা উপলক্ষে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে তার নতুন সিনেমা ‘ঈশা খাঁ’। সিন♛েমাটিতে ঈশা খাঁর চরিত্রে দেখা যাবে অভিনেতা ডিএ তায়েবকে।

মঙ্গলবার (২৩ আগস্ট) এর ট্রেলার প্রকাশ করা হয়েছে। আগামী ৩০ সেপ্টেম্বর প্💙রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি।

বিষয়টি নিশ্চিত করে অভিনেতা ডিএ তায়েব বলেন, “ঈশা খাঁ’ সিনেমার সব কাজ শেষ দিকে। আগামী ৩০ সেপ্টেম্বর দুর্গাপূজা উপলক্ষে 🌃মুক্তি দেওয়া হবে। সিনেমাটি প্রযোজনা করছে এসজি প্রোডাকশন। পরিচালক ডায়েল রহমান পরিচালনার পাশাপাশি এর চিত্রনাট্য ও সংলাপ তৈরি করছেন।”

‘ঈশা খাঁ’ প্রসঙ্গে অভিনেতা আরও বলেন, “মোগল শাসন আমলের সরাইলের জমিদার, ভাটি অঞ্চলের শাসক ও বারো ভূঁইয়া তথা প্রভাবশালী বারোজন জমিদারের প্রধান ছিলেন ঈশা খাঁ। তিনি বাংলায় স্বাধীনভাবে জমিদারি স্থাপন করেন। এরপর তৎকালী🍸ন গোগল সম্রাট আকবরকে খাজনা বা কর দিতে অস্বীকৃতি জানান। পরে সেটা নিয়ে একের পর এক সংঘর্ষ বাধে। সেই ঐতিহাসিক ঘটনাপ্রবাহ নিয়ে নির্মিত হয়েছে ‘ঈশা খাঁ’।”

ড. মাহফুজুর রহমানের কনসেপ্টে নির্মিত হয়েছে সিনেমাটি। পরিচালনা করেছেন ডায়েল রহমান। ‘ঈশা খাঁ’ সিনেমার চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন পরিচালক ডায়েল রহমান। এতে আরও অভিনয় করেছেন অমিত হাসান, ডন, রেবেকা, আনহা তামান্না প্রমুখ। সিনেমাটি প্রযোজনা করেছে এসজিဣ প্রোডাকশন।

 

Link copied!