• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


অস্কার একাডেমি থেকে উইল স্মিথের পদত্যাগ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ২, ২০২২, ১০:৫৭ এএম
অস্কার একাডেমি থেকে উইল স্মিথের পদত্যাগ

বিশ্ব⭕ চলচ্চিত্র অঙ্গনের সবচেয়ে বড় আসর অস্কার অনুষ্ঠানের উপস্থাপক ও কৌতুক অভিনেতা ক্রিস রককে চড় মারার ঘটনায় বিশ্ཧবজুড়ে সমালোচিত হলিউড তারকা উইল স্মিথ। এ ঘটনার জেরে শুক্রবার অস্কার একাডেমি অব মোশন পিকচার আর্ট অ্যান্ড সায়েন্স থেকে পদত্যাগ করেছেন তিনি।

বিবিসি জানায়, একাডেমি তার পদত্যাগপত্র গ্রহণ করেছে। তবে একই অনুষ্ঠানের ⛎আচরণবিধি ভঙ্গের ব্যবস্থা নেওয়ার প্রক্রিয়াও চা🍨লিয়ে যাবে তারা।

এক বিবৃতিতে উইল স্মিথ বলে🦄ন, “চুরানব্বইতম অস্কার একাডেমি পুরস্কার অনুষ্ঠানে আমার আচরণ ছিল মর্মান্তিক, বেদনাদায😼়ক এবং অমার্জনীয়।”

অ্যালোপেশিয়া রোগে আক্রান্ত স্ত্রীর চুল পড়া নিয়ে ঠাট্টা করায় গত𝄹 রোববার অস্কার অনুষ্ঠান উপস্থাপক ক্রিস রককে মঞ্চে উঠে চড় মারেন উইল স্মিথ। এর এক ঘণ্টা পরই কিং রিচার্ড চলচ্চিত্রে অভিনয়ের জন্য শ্রেষ্ঠ অভিনেতার পুরস্কার পান তিনি।

যদিও এই কাণ্ডের পর ক্রিস রক ও অস্কার একাডেমির কাছে দুঃখ প্রকাশ করে ক্ষমা চান উইল স্মিথ। তবে একাডেমি থেকে পদত্যাগের কারণে ভবিষ্যতে অস্কারের কোনো আসরে ভোট দিতে পারবেন না উইল স🍸্মিথ।

তবে পদত্যাগ করলেও তার প্রাপ্ত পুরস্কার ফেরত নিচ্ছে না কমিটি। ভবি༒ষ্যতেও পুরস্কারের জন্য মনোয়ন পাবেন তিনি, অস্কার অনুষ্ঠানে আমন্ত্রণও পেতে পারেন।

Link copied!