• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


‘অমানুষ’-এর আয় যাবে বানভাসিদের ঘরে


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুন ১৮, ২০২২, ০৭:৩৯ পিএম
‘অমানুষ’-এর আয় যাবে বানভাসিদের ঘরে

স্মরণকালের সবচেয়ে বড় বিপদের সম্মুখীন সিলেট ও সুনামগঞ্জবাসী। সুনামগঞ্♏জের ৯০ শতাংশ এবং সিলেট বিভাগের ৮০ শ💮তাংশ এলাকা বন্যায় প্লাবিত। এই পরিস্থিতিতে বানভাসি মানুষের পাশে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন সম্প্রতি মুক্তি পাওয়া সিনেমা ‘অমানুষ’ টিমের পরিচালক।

‘অমানুষ’ সিনেমার নবাগত নায়িকা শারমিন মজুমদার সংবাদ প্রকাশকে ব🦩লেন, “আমরা বানভাসিদের জন্য বেশ মর্মাহত। যে অবস্থার সৃষ্টি হয়েছে তা সৃষ্টিকর্তা দ্রুত ঠিক করে দিক। আমরা ব্যক্তিগতভাবে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি। তাছাড়া আমাদের সিনেমা থেকে প্রাপ্ত অর্থ বন্যার্তদের সাহায্যে ব্যয় করব।”

এদিকে শনিবার (১৮ জুন) দুপুরে সিনেমার একটি কার্ড নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে শেয়ার করেন এই সিনেমার পরিচালক অনন্য মামুন। যেখানে তিনি লেখেন,“অমানুষ সিনেমার প্রথম সপ্তাহের টিকিট বিক্রয়ের সব✅ টাকা সাহায্য করা হবে সিলেটের বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে।”

একই পোস্ট নিজের ওয়ালে শেয়ার করেছেন ছবিটির নায়ক নিরব হোসাইন। তিনি বলেন, “সিলেট বিভাগের অবস্থা ভালো নয়, সেটা আমরা সবাই বুঝতে পারছি। তাই আমাদের প্রℱযোজক-পরিচালকসহ পুরো ‘অমানুষ’ টিম এই সিদ্ধান্ত নিয়েছে।”

ছবির অন্যতম অভিনেত্রী নওশাবা ফেসবুকে লেখেন, “সিলেটবাসীগণ, হাল🐷 ছাড়বেন না! যেভাবে লড়ে যাচ্ছেন, সেভাবেই হালটা ধরে রাখুন!”

শুক্রবার (১৭ জুন) দেশের ৪১ প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে অমানুষ।♏ যার মাধ্যমে অভিষেক হয়েছে নবাগত নায়িকা শারমিন মজুমদারের এবং বাণিজ্যিক সিনেমায় অভিষেক হয়েছে রাফিয়াত রশিদ মিথিলার। তিনি নিরবের বিপরীতে অভিনয় করছেন। ছবিটিতে অন্যান্যদের মধ্যে আছেন মিশা সওদাগর, নওশাবা, রাশেদ মামুন অপুসহ আরও অনেকে।

Link copied!