• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


অন্যকে খুশি করার চেষ্টা করে সময় নষ্ট করবেন না: পূজা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ২, ২০২২, ০২:০০ পিএম
অন্যকে খুশি করার চেষ্টা করে সময় নষ্ট করবেন না: পূজা

টক অব⭕ দ্য টাউনে শাকিব-বুবলী। এ জুটির সঙ্গে বিভিন্ন মহলে শোনা যাচ্ছে ঢালিউডের এ প্রজন্মের নায়িকা পূজা চে🔯রির নাম। বাতাসে গুঞ্জন, শাকিব খানের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন পূজা! যদিও গুঞ্জনের সত্যতা নিশ্চিত করা যায়নি।

তবে যা রটে, তা কিছুটা হলেও ঘটে- প্রবাদটি বিশ্বাস করতে চাইছেন অনেকে। তবে পূজা চেরি কোথায়? এমন প্রশ্নও উঠছে চলচ্চিত্রের আঁতুর ঘরে। এ ঘটনায় পূজা চেরিকে ফোন করা হয় ব্যক্তিগত নাম্বারে। একাধিকবার ফোন করেও পাওয়া যায়নি তাকে। অন𓆏্🌃যদিকে বন্ধ পাওয়া গেছে পূজা চেরির মায়ের নাম্বারটিও।

এদিকে হঠাৎ বোরবার (২ অক্টোবর) ফেসবুকে সাদা পোশাক পরে শুভ্রতা ছড়াতে দেখা গেলো এ না💎য়িকাকে। এদিন নায়িকা নিজের কয়েকটি ছবি শেয়ার করেছেন তার সামাজিক মাধ্যমে। সঙ্গে জুড়ে দিয়েছেন ক্যাপশনও। সেখানে লেখা রয়েছে, “যে মুহুর্তে আপনি যত্ন নেওয়া বন্ধ করেন সেই মুহূর্তটি যখন জিনিসগুলি আরও ভালো হয়। অন্যকে খুশি করার চেষ্টা করে সময় নষ্ট করবেন না......”

এখন নেটিজেনদের একই প্রশ্ন কাকে খুশি করার কথা বলছেᩚᩚᩚᩚᩚᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ𒀱ᩚᩚᩚন পূজা?✃ কোথায় আছেন তিনি এই মুহূর্তে?

এর আগে পূজার চেরির দেখা পাওয়া গিয়েছিল গত ২৬ সেপ্টেম্বর, ‘হৃদিতা’ সিনেমার গান প্রকাশ অনুষ্ঠানে। নায়িকার ফেসবুকে সবশে🐻ষ, পোস্ট ছিল ২৫ সেপ্টেম্বর সন্ধ্যা ৬টা ৫৯ মিনিটে। এরপর থেকে সামাজিক যোগাযোগমাধ্যমেও পাওয়া যাচ্ছিল না পূজাকে।

এদিকে আমেরিকার ভিসা পেয়েছেন এ নায়িকা। আর সেক্ষেত্রে সাহায্য কররেছেন শাকিব খান নিজেই, এমন কথা ভেসে বেড়াচ্ছে। যদিও খবরের সত্যতা পাও♛য়া যায়নি। এছাড়া আরও অনেক গুঞ্জন ভেসে আসছে পূজাকে ঘ👍িরে।

 

Link copied!